উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত প্রথম আলোর সাংবাদিক ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২২ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • উল্লাপাড়া/ দূর্ঘটনা:

    উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত প্রথম আলোর সাংবাদিক ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন
    ১৮ নভেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত

    রায়হান আলীঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি এনামুল হক খোকন গুরুতর আহত হয়েছে। বর্তমানে তিনি ঢাকা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুর সঙ্গে যুদ্ধ করছেন। শনিবার রাত ৮টার দিকে এনামুল হক সিরাজগঞ্জ থেকে তার পেশাগত দায়িত্ব শেষে বাড়ি (শাহজাদপুরের তালগাছি) ফেরার সময় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়ার পূর্বদেলুয়া বাজারে দুর্ঘটনার শিকার হন। এক পথচারিকে বাঁচাতে গিয়ে তিনি মটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়েন। এতে গুরুতর আহত হন তিনি।

    দুর্ঘটনার সময় ওই বাজারে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথম আলোর জেলা প্রতিনিধি মটরসাইকেলে পূর্বদেলুয়া বাজার অতিক্রম করার সময় রিপন আলী নামের এক নির্মাণ শ্রমিক আকস্মিক দ্রুতগতিতে রাস্তা পার হচ্ছিলেন। তাকে বাঁচাতে গিয়ে এই সাংবাদিক মটরসাইকেল ব্রেক করেন। কিন্তু কাছাকাছি হওয়ায় সাইকেলটি পথচারির শরীরের উপর দিয়ে উঠে যায়। এনামূল হক সাইকেল থেকে ছিটকে রাস্তার উপরে পড়েন। যদিও তার মাথায় হেলমেট ছিল। তারপরও গুরুতর আহন হন তিনি। একই সঙ্গে আহত হন নির্মাণ শ্রমিক রিপন আলী। তিনি ঢাকার বাসিন্দা এবং পূর্বদেলুয়ায় নির্মাণাধীন সড়ক সেতুর কাজে নিয়োজিত। রিপনকে বগুড়া শহীদ জিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দা দোকানদার রবিউল ইসলাম নেতৃত্বে স্থানীয় কয়েকজন যুবক এনামূল হককে প্রথমে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। 

    খব পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান স্থানীয় সমকাল প্রতিনিধি কল্যাণ ভৌমিক, ইত্তেফাক প্রতিনিধি এ আর জাহাঙ্গীর, করতোয়া প্রতিনিধি নজরুল ইসলাম ও ভোরের ডাক প্রতিনিধি হাফিজুর রহমান বাবলু। এখানে তার অবস্থা খারাপ হলে উপস্থিত সাংবাদিকরা এনামুলের স্বজনদের নিয়ে রাতেই সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

    সাংবাদিক এনামূল হকের ভাগ্নে আতিকুর রহমান গণমাধ্যমকর্মীদেরকে জানান, খাজা ইউনুছ আলী হাসপাতালে তার মামার অবস্থার আরো অবনতি হলে ওই রাতেই তাকে ঢাকায় নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এই প্রতিবেদন লেখার সময় (বেলা ১২ টা ৩০ মিঃ) হাসপাতালে এনামুল হকের মাথায় অস্ত্রপচার চলছিল। আতিকুর রহমান সবার কাছে তার মামার সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৮ নভেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 179 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7995189
    ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২২ পূর্বাহ্ন