কন্যাসন্তানের মা হলেন নেহা
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫১ পূর্বাহ্ন


  

  • আন্তর্জাতিক/ বিনোদন:

    কন্যাসন্তানের মা হলেন নেহা
    ১৯ নভেম্বর, ২০১৮ ০৩:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    প্রথমবারের মতো সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। গতকাল রোববার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

    এর আগে নেহা ধুপিয়ার গর্ভধারণ নিয়ে গণমাধ্যমে বহু খবর প্রকাশিত হয়। এর কারণ, বিয়ের আগেই সন্তানসম্ভাবা হয়েছিলেন তিনি। গর্ভাবস্থায় বিভিন্ন অনুষ্ঠান এবং র‍্যাম্পের মঞ্চেও হাঁটতে দেখা যায় তাঁকে।

    চলতি বছরের মে মাসে যখন নেহা অভিনেতা আঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তখন থেকেই নেহার মা হওয়ার বিষয়ে গুঞ্জন উঠে। যদিও শুরু থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন তাঁরা। পরে নেহার শারীরিক পরিবর্তনের বিভিন্ন ছবি প্রকাশ্যে আসলে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি স্বীকার করেন অঙ্গদ বেদী। তবে নেহার বক্তব্য ছিল, তাঁর মা হওয়ার খবর জানতে পারলে কাজ পাওয়ার অসুবিধা হবে, সেকারণেই তিনি বিষয়টি লুকিয়েছিলেন।

    ২০০২ সালে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় সেরা সুন্দরী নির্বাচিত হয়ে অভিনয়ে পা রাখেন নেহা ধুপিয়া। চলতি বছরের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে চুপিসারে বিয়ে করেন তিনি। অঙ্গদ ভারতের সাবেক ক্রিকেট তারকা ভিশেন সিং বেদীর পুত্র। এর আগে ক্রিকেটার যুবরাজ সিং, স্কোয়াশ খেলোয়াড় ঋত্বিক ভট্টাচার্য এবং জেমস সিলভেস্টার নামে ভেনেজুয়েলার এক দন্ত চিকিৎসকের সঙ্গে নেহার প্রেম নিয়ে নানা গুজব ছড়ায়।

    নিউজরুম ১৯ নভেম্বর, ২০১৮ ০৩:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 152 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396372
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫১ পূর্বাহ্ন