উল্লাপাড়ার সন্তান কাওসার আজম বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডিআরইউ' কল্যাণ সম্পাদক নির্বাচিত
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৫ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ার সন্তান কাওসার আজম বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডিআরইউ' কল্যাণ সম্পাদক নির্বাচিত
    ২২ নভেম্বর, ২০১৮ ০৭:৪৭ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কল্যাণ সম্পাদক নির্বাচিত হলেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সন্তান কাওসার আজম। বর্তমানে দৈনিক আমার সংবাদে কর্মরত কাওসার আজম চলতি বছরও (২০১৮) কল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

    আগামী ৩০ নভেম্বর ডিআরইউ'র নির্বাচন অনুষ্ঠিত হবে। কল্যাণ সম্পাদক পদে কাওসার আজমের প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। আজ নির্বাচন কমিশন প্রার্থীদের ফরম যাচাই বাছাই শেষে ডিআরই বোর্ডে টানিয়ে দিয়েছে। কাওসার আজম প্রায় এক যুগ হলো ঢাকায় সাংবাদিকতা করছেন। তিনি এর আগে দৈনিক সংবাদ প্রতিদিন, অনলাইন নিউজ পোর্টাল দ্য রিপোর্ট২৪.কম, শীর্ষ নিউজ, ইসলামিক টিভি, দৈনিক ভোরের ডাক, এনএনবিসহ বিভিন্ন মিডিয়ায় কাজ করেছেন। ঢাকায় সাংবাদিকতার আগে উল্লাপাড়ায় দৈনিক নয়াদিগন্তে কাজ করেছেন।

    উল্লেখ্য যে, ঢাকা রিপোর্টার্স ইউনিটি ঢাকায় বিভিন্ন জাতীয় দৈনিক, টিভি, অনলাইন ও রেডিওতে কর্মরত পেশাদার রিপোর্টারদের সংগঠন। বর্তমানে সংগঠনটির সদস্য প্রায় ১৮শ'। কাওসার আজম ২০১৮ (বর্তমান) মেয়াদে বিপুল ভোটে ডিআরইউ কল্যাণ সম্পাদক নির্বাচিত হোন। তখন তখন ভোট পান ৭৩২ টি এবং তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী পান ২৫১ ভোট। আসন্ন ৩০ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে কল্যাণ সম্পাদক পদে আর কেউ ফরম জমা না দেওয়ায় কাওসার আজম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন। এই নির্বাচনে সিনিয়র সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান এবং সিনিয়র সাংবাদিক শাহজাহান মিয়া, মনজুরুল আহসান বুলবুল, আবু তাহের ও এমএ আজিজ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২২ নভেম্বর, ২০১৮ ০৭:৪৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 229 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7987618
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৫ পূর্বাহ্ন