নৌকার টিকিট নিয়ে এলাকায় ফিরেছেন ডাঃ আব্দুল আজিজ
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪০ পূর্বাহ্ন


  

  • রায়গঞ্জ/সলঙ্গা/ অন্যান্য:

    নৌকার টিকিট নিয়ে এলাকায় ফিরেছেন ডাঃ আব্দুল আজিজ
    ২৭ নভেম্বর, ২০১৮ ০৬:১৬ অপরাহ্ন প্রকাশিত

    জি,এম স্বপ্নাঃ সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ,তাড়াশ-সলঙ্গা) আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে দলীয় প্রতীক নৌকার টিকিট নিয়ে নির্বাচনী এলাকায় ফিরেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতা ও ঢাকা শিশু হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। মঙ্গলবার বেলা ১১ টায় তিনি ঢাকা থেকে নির্বাচনী এলাকা রায়গঞ্জের হাট পাঙ্গাসী স্কুল এন্ড কলেজ মাঠে এসে পৌছেন। নির্বাচনী এলাকায় তার আসার খবর শুনে সকাল থেকেই দলীয় নেতা কর্মী ও জনতার ঢল নামে উক্ত মাঠে।

     

    রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শরিফ উল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাঃ আব্দুল আজিজ। এরপর বেলা ১টায় রায়গঞ্জ পৌর বাস্ট্যান্ড চত্বরে পথ সভায় বক্তব্য রাখেন, নৌকার মনোনীত প্রার্থী ডাঃ আব্দুল আজিজ। এরপর রায়গঞ্জ বাজার চত্বর ভুইয়াগাঁতী বাস্ট্যান্ড, ঘুড়কা ও সাহেবগঞ্জের বিভিন্ন এলাকার নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে বিকেল সাড়ে ৪টায় সলঙ্গা থানা সদর ভুষাল হাটা সভা মঞ্চে পৌছলে দলীয় নেতা কর্মী ও সাধারন জনতার ঢল নামে। এ সময় নেতা কর্মীরা সলঙ্গা বাসীর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরন করে নেয় প্রিয় নেতা ডাঃ আব্দুল আজিজ কে। তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

     

    তিনি তার বক্তব্যে বলেন, নির্বাচনী আচরন বিধি মেনে চলা সহ আচরন বিধি ভঙ্গ হয় এমন কোন কাজ করা যাবে না। তিনি নির্বাচিত হলে সলঙ্গা থানাকে উপজেলায় রুপান্তরিত করার আশ্বাস প্রদান করেন। তিনি আরও বলেন, সকল ঐক্যমতের উর্ধে থেকে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকার গঠন করতে হবে। বাংলাদেশকে উন্নয়ন করতে শেখ হাসিনার বিকল্প নেই, বাড়ীতে বাড়ীতে বিদ্যুৎ পৌছাতে সক্ষম হয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

     

    সেই সাথে জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডও তুলে ধরেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পেট্রোবাংলার সাবেক চেয়ারম্যান, ডঃ হোসেন মুনসুর, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান খান, সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাবেক সভাপতি জিল্লুর রহমান সরকার, , সাধারন সম্পাদক আতাউর রহমান লাভু, সিনিঃ সহ সভাপতি ফণী ভুষণ পোদ্দার, সলঙ্গা থানা যুবলীগের আহ্বায়ক মোখলেছুর রহমান তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক রিয়াদুল ইসলাম ফরিদ সহ আওয়ামীলীগ ও অন্য সংগঠনের নেতৃবৃন্দ। 

    স্টাফ করেসপন্ডেন্ট, সলংগা ২৭ নভেম্বর, ২০১৮ ০৬:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 358 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    রায়গঞ্জ/সলঙ্গা অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7987696
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪০ পূর্বাহ্ন