নির্বাচন শুরু হয়ে গেছে ঘরে ঘরে ভোট চাইতে এখন থেকেই মাঠে নামতে হবে -মোহাম্মদ নাসিম
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৬ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    নির্বাচন শুরু হয়ে গেছে ঘরে ঘরে ভোট চাইতে এখন থেকেই মাঠে নামতে হবে -মোহাম্মদ নাসিম
    ২৮ নভেম্বর, ২০১৮ ০৮:৩৭ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ,সিরাজগঞ্জ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-বঙ্গবন্ধুর স্নেহধন্য অনেকেই আজ হীনস্বার্থ চরিতার্থের জন্য জাতির জনক হত্যাকারীদের সাথে হাত মিলিয়েছেন। নির্বাচনে অংশ নিচ্ছেন। আন্দোলনে ব্যর্থ, জনবিচ্ছিন্ন হয়ে তারা দলের অস্তিত্ব রক্ষায় নির্বাচনে অংশ নিতে বাধ্য হচ্ছেন বলেও তিনি মন্তব্য করেছেন। তিনি মঙ্গলবার বিকেলে যমুনা নদী বেষ্টিত কাজিপুরের দুর্গম অঞ্চল চরগিরিশে দলীয় নেতাকর্মীদের সাথে  দিনভর বিভিন্ন স্থানে মতবিনিময় কালে এ কথা বলেন। এর আগে সোমবার রাতে তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।


    সিরাজগঞ্জে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিয়ে বিনয়ের সাথে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য তিনি দলের নেতাকর্মীদের নিদের্শনা দিয়েছেন। তিনি সিরাজগঞ্জ সদর সহ ৬টি আসনেই নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেছেন আওয়ামীলীগে কোন অনৈক্য নেই। মিল্লাতকে বিজয়ী করার জন্য আওয়ামীলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেছেন আওয়ামীলীগের  মার্কা নৌকা, শেখ হাসিনার মার্কা নৌকা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় বার্তা নিয়ে ঘরে ফিরতে হবে। এর কোন বিকল্প নেই। 


    সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেএম হোসেন আলী হাসান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান। এছাড়াও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে তিনি ১৪ দলের শরীক অন্যান্য দলের নেতাদের সাথে বৈঠক করে মহাজোটের মনোনীত প্রার্থীর পক্ষে মাঠে কাজ করার আহবান জানান। এসময় আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তফা কামাল খান, জাসদ সবাপতি আব্দুল হাই তালুকদার, আবু বকর ভুইয়া, সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


    সিরাজগঞ্জের  সদর আসনের কোন নেতা কর্মীকে অন্য কোন নির্বাচনী আসনে গিয়ে নৌকার কাজ করতে হবে না এমন কঠোর নির্দেশনা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, সদর আসনের আওয়ামীলীগের কোন নেতা কর্মী কাজিপুরেও যেতে পারবেনা অন্য আসনেও না।  তিনি বলেন নির্বাচন শুরু হয়ে গেছে ঘরে ঘরে ভোট চাইতে এখন থেকেই মাঠে নামতে হবে। কেউ রিক্সায় ঘুরে ভোট চাইবেন না, পায়ে হেটে ভোটাদের দ্বারে দ্বারে যেতে হবে। সদর আসনের কেউ আমার কাজিপুরেও যেতে পারবেননা এ আসনের নেতা কর্মী অন্য আসনে গিয়ে নৌকার সাথে বিশ্বাস ঘাতকতা করবেন না। মুন্নার সাথে গাদ্দারী করবেননা। যিনি যে এলাকার ভোটার, সেই নেতা সেখানে ভোট চাইবেন প্রয়োজনে সদর আসনের বাড়ি বাড়ি আমি যাব। আমার হাটতে অসুবিধা হলেও মুন্নার জন্য আমি ভোটারের কাছে যাব, বলেন মোহাম্মদ নাসিম। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৮ নভেম্বর, ২০১৮ ০৮:৩৭ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 260 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7967907
    ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৬ অপরাহ্ন