সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ নারীসহ নিহত-৭ আহত-২০(ভিডিও সহ)
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৭ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ দূর্ঘটনা:

    সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ নারীসহ নিহত-৭ আহত-২০(ভিডিও সহ)
    ২৯ নভেম্বর, ২০১৮ ০৭:০৬ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সায়দাবাদে এবং কড্ডার মোড় এলাকায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় পাঁচ নারীসহ ৭জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ২০জন। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের মধ্যে ৫-৬জনের অবস্থা আশঙ্কাজনক।

    জানা যায়, বুধবার দিবাগত রাত একটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সায়দাবাদে  দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় ট্রাকের চালক নিহত ও দুই হেলপার আহত হন। নিহতরা হলেন- যশোহর জেলার মনিরামপুরের মোরশেদুল ইসলাম (২৮) ও বগুড়ার জেলার শিবগঞ্জের আরিফ হোসেন (২২)। 
    বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, রাতে উত্তরাঞ্চল থেকে ধান বোঝাই একটি ট্রাক ঢাকার উদ্দেশে যাওয়ার সময় সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি রড বোঝাই ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উভয় ট্রাকের চালক নিহত এবং দুই হেলপার আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। 
    অপরদিকে, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পাঁচ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৮জন। 
    নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বাগবাটি ইউনিয়নের চক মিবাখর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী রেহেনা খাতুন(৪০) ও তার দুই মেয়ে রুমানা (১৬), রিদি মনি(১৪); সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের ছাতিয়ানতলী গ্রামের আয়নুল হকের স্ত্রী সিরিয়া বেগম (৫৬) ও জারিলা গ্রামের মৃত হানিফ মুন্সীর মেয়ে আয়েশা বেগম(৩২)।
    কড্ডার মোড় ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আসাদ আলী জানান, ঢাকা থেকে আলিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস বগুড়ায় যাচ্ছিল। পথে কড্ডার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সঙ্গে বিপরীতমুখী একটি মিনিবাস ও একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চার নারী নিহত এবং অন্তত ১৯জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরেক নারীর মৃত্যু হয়। 
    সিরাজগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, আহতদের মধ্যে ৫-৬জনের অবস্থা আশঙ্কাজনক।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৯ নভেম্বর, ২০১৮ ০৭:০৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 239 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7967920
    ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৭ অপরাহ্ন