তাবলীগ সাথীদের উপর হামলার বিচার দাবীতে সিরাজগঞ্জে বিক্ষোভ
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৭ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    তাবলীগ সাথীদের উপর হামলার বিচার দাবীতে সিরাজগঞ্জে বিক্ষোভ
    ০২ ডিসেম্বর, ২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ  তিন চিল্লার সাথীদের জোড় উপলক্ষে টঙ্গী ইজতেমা মাঠে কর্মরত তাবলীগ সাথী ও ছাত্রদের উপর সাদপন্থী ওয়াসিকুল ইসলাম অনুসারীদের হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে মুসল্লীরা। রোববার বিকেলে শহরের রেলওয়ে কলোনী মহল্লায় জেলা তাবলীগ মার্কাজ মসজিদ প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশে বক্তারা বলেন, টঙ্গী ইজমেতা মাঠে কর্মরত গতকাল ১ ডিসেম্বর শনিবার সকালে টঙ্গীর ইজতেমা মাঠে হামলা চালায় মওলানা সাদ অনুসারীরা। এ ঘটনায় তিনজন নিহত ও ৫ শতাধিক মুসল্লী আহত হয়েছে দাবী করে বক্তারা আরও বলেন, এই হামলার মূল হোতা ওয়াসিকুল ইসলাম ও হামলায় অংশ নেয়া নুরুল ইসলাম শাহাবুদ্দিন, আবু বক্কার ও ডা. জুয়েল গংদের আইনের আওতায় এনে বিচার ও শাস্তি নিশ্চিত করতে হবে।

    বঙ্গবন্ধুকে ইসলাম বান্ধব উল্লেখ করে প্রধামন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বক্তার আরও বলেন, এই কুলাঙ্গারদের বিচার করলে বাংলার মানুষ আপনাকে মাথার মুকুট করে রাখবে। এ সময় ১৮-২০ জানুয়ারী প্রথম ধাপে বিশ্ব ইজতেমা অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ারও দাবী জানান বক্তারা। এ সময় বিক্ষুব্ধ মুসল্লীরা মওলানা সাদ বিরোধী শ্লোগান দিতে থাকেন এবং টঙ্গী ইজতেমা মাঠে হামলাকারীদের ফাঁসির দাবী জানান।

    সমাবেশে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা মার্কাজ মসজিদের আহলে শূরা মওলানা আব্দুর রশিদ, নর্দান ফ্লাওয়ার মিলস জমে মসজিদের খতিব মুফতী আব্দুল্লাহ সিরাজী, সদর হাসপাতাল জামে মসজিদের খতিব মওলানা মো. গোলাম রহমান, মওলানা আব্দুস সামাদ ও ওলামার সূরা সদস্য মুফতি মওলানা মোস্তফা কামাল।

     
    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০২ ডিসেম্বর, ২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 273 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7987652
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৭ পূর্বাহ্ন