সিরাজগঞ্জে প্রেমিকের লিঙ্গ কর্তন
১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৮ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে প্রেমিকের লিঙ্গ কর্তন
    ০৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জের কামারখন্দে পরকীয়া প্রেমিকাকে  জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করায় প্রেমিক দুলালের (৫৫) লিঙ্গ কর্তন করা হয়েছে ।  আশংকাজনক অবস্থায় রবিবার রাত ৭টা ৫০ মিনিটে তাকে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । 

    প্রেমিক দুলাল  হোসেন কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ি গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে । স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুলাল হোসেনের সাথে একই গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী  রওশন আরার দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিলো । এনিয়ে এলাকায় একাধিকবার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। গত কিছুদিন হলো তাদের প্রেমের সম্পর্কের অবনতি হয়। রবিবার সন্ধ্যায় রওশন আরার স্বামী আব্দুস সাত্তার নামাজের জন্য বাড়ি থেকে বের হয়। এই সুযোগে দুলাল হোসেন তার বাড়ির মধ্যে প্রবেশ করে  রওশন আরাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে । এসময় রওশন আরা ধারালো অস্ত্র দিয়ে দুলালের লিঙ্গ কেটে দেয়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


    সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার রোকনুজ্জামান বলেন দুলালের অবস্থা ভালো না । উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে । কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাবিবুল ইসলাম জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৩ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 2213 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7987657
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৮ পূর্বাহ্ন