টাঙ্গাইলে অবৈধ দোকান উচ্ছেদে অভিযান
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৫ অপরাহ্ন


  

  • জাতীয়/ আইন আদালত:

    টাঙ্গাইলে অবৈধ দোকান উচ্ছেদে অভিযান
    ০৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট,টাঙ্গাইলঃটাঙ্গাইলের সবচেয়ে বড় সব্জির পাইকারী বাজার শহরের পার্ক বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে ফভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত। অভিযানে প্রায় অর্ধশত অবৈধ দোকান ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। মঙ্গলবার(৪ ডিসেম্বর) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের নেতৃত্বে জেলা প্রশাসনের সহযোগিতায় টাঙ্গাইল পার্ক বাজারে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

    এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকার বলেন, সরকারের নির্দেশ ক্রমে টাঙ্গাইলের পার্ক বাজারে যে সব অবৈধ দোকান রয়েছে সেগুলোর মালিকদেরকে আমরা ৪-৫ বার লিগ্যাল নোটিশ দিয়েছি। বার বার লিগ্যাল নেটিশ দেয়ার পরেও তারা অবৈধ দোকানগুলো সরিয়ে নেয়নি। বাধ্য হয়ে মঙ্গলবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়। তিনি আরো বলেন, পার্কবাজার ছাড়াও টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের টিম উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

    জানা গেছে, দীর্ঘদিন ধরে কতিপয় ব্যক্তি রাজনৈতিক ছত্রছায়ায় অবৈধভাবে দোকান ঘর নির্মাণ করে ব্যবসা করছিল। বার বার লিগ্যাল নোটিশ দেওয়া সত্বেও প্রভাবশালীদের কারণে তাদের উচ্ছেদ করা যাচ্ছিল না। ফলে সরকার লাখ লাখ টাকা রাজস্ব আদায় থেকে বঞ্চিত হচ্ছিল। স্থানীয় জনগন সরকারের এই উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ০৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 109 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7967885
    ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৫ অপরাহ্ন