‘কোহলির মতো করলে অজিদের বিশ্ব বেয়াদব বলা হতো’
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫০ পূর্বাহ্ন


  

  • আন্তর্জাতিক/ খেলাধুলা:

    ‘কোহলির মতো করলে অজিদের বিশ্ব বেয়াদব বলা হতো’
    ০৮ ডিসেম্বর, ২০১৮ ০১:২৪ অপরাহ্ন প্রকাশিত

    বিরাট কোহলি বাইরে অতি ভদ্র-নম্র। তবে মাঠে ভীষণ আগ্রাসী। বিশেষ করে ফিল্ডিংয়ের সময়। মাঝেমধ্যে তা সীমা ছাড়িয়ে যায়। ফের এর প্রমাণ মিলল।

    অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় দিনে অ্যারন ফিঞ্চের স্ট্যাম্প উপড়ে ফেলেন ইশান্ত শর্মা। এতে এ পেসার যতটা না খুশি হন, তার চেয়ে বেশি আনন্দে উদ্বেলিত হন বিরাট কোহলি। উন্মাতাল উদ্‌যাপনে মাতেন তিনি। ভারতীয় অধিনায়কের উদযাপনও ছিল দেখার মতো।

    দুই হাত মুষ্টিবদ্ধ করে লাফিয়ে ওঠেন কোহলি। চোয়াল রাখেন শক্ত, সঙ্গে ছিল তীক্ষ্ণ চাহনি। সর্বোপরি মুখভঙ্গি ছিল দৃষ্টিকটু। সোশ্যাল মিডিয়ার কল্যাণে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। জন্ম দেয় ব্যাপক আলোচনার।

    বিষয়টি দৃষ্টি এড়ায়নি অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গারের। এ নিয়ে তার মন্তব্য, অজি ক্রিকেটাররা এভাবে উইকেট পতন উদ্‌যাপন করলে তাদের ‘বিশ্ব বেয়াদব’বলা হতো।

    ফক্স স্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় তিনি বলেন, ক্রিকেটের প্রতি কোহলির ভালোবাসা দেখতে ভালো লাগে। তবে সে যেভাবে উদ্‌যাপন করেছে, সেভাবে আমার শিষ্যরা করলে সেটি ভালো দৃষ্টিতে দেখা হতো না। দুনিয়ার সবার চোখে তারা সবচেয়ে খারাপ ছেলে বলে পরিগণিত হতো। তাদের বিশ্ব বেয়াদব বলা হতো। এটাই এখন চির সত্য। এখানেই পার্থক্য।

    ঘরের মাঠেও ব্যর্থতার ঘেরাটোপ থেকে বের হতে পারেনি অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ভারতের স্বল্প পুঁজি ২৫০ রানের জবাবে ২৩৫ রানে গুটিয়ে গেছে স্বাগতিকরা।

    নিউজরুম ০৮ ডিসেম্বর, ২০১৮ ০১:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 127 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396352
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫০ পূর্বাহ্ন