কাজিপুরের পথসভায় স্বাস্থ্যমন্ত্রি নাসিম নৌকা জনগণের আস্থার প্রতীক
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরের পথসভায় স্বাস্থ্যমন্ত্রি নাসিম নৌকা জনগণের আস্থার প্রতীক
    ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন, নৌকা জনগণের আস্থার প্রতীক। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ উন্নয়নের জন্যে জনগণের  আস্থা রাখার মতো কাজ করেছে। আর তাই এবার সব ধান নৌকায় নিয়ে যাবো ইনশা আল্লাহ। শনিবার দুপুরে কাজিপুরের পরানপুরে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন।

     

    কাজিপুরের স্কুল-কলেজ, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, পর্যটনকেন্দ্র, নদীশাসনের মতো গুরুত্বপূর্ণ উন্নয়নের কথা উল্লেখ করে নাসিম ভোটারদের উদ্দেশ্যে বলেন, কাজিপুরে পাঁচ বছরে পাঁচ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সহায়তা করুন। এই আসনে বিএনপি প্রার্থী এক গায়িকার কথা উল্লেখ করে নাসিম বলেন, তিনি গানের মানুষ। কোনদিনও তিনি কাজিপুরের উন্নয়নতো দূরের কথা এখানকার তার দলীয় নেতাকর্মিদেরই তিনি চেনেন না। তিনি প্রশ্ন রেখে বলেন, এইরকম মৌসুমী  প্রার্থী কি করে এলাকার মানুষের উন্নয়ন করবেন। আর ভোটের আশাই করেন কি করে? এসময় তিনি এবারের সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোট দিয়ে কাজিপুর থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মিদের প্রতি আহবান জানান। 


    সোনামুখী ইউনিয়ন আ.লীগ সভাপতি আজগর আলী মন্ডলের সভাপতি অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সোনামুখী ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টার. সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী প্রমূখ। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 155 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8409286
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ন