সিরাজগঞ্জ সদরের সয়দাবাদে আইন অমান্যের দায়ে দূরপাল্লার সাত পরিবহনকে জরিমানা
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জ সদরের সয়দাবাদে আইন অমান্যের দায়ে দূরপাল্লার সাত পরিবহনকে জরিমানা
    ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৯:২২ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিনিধিঃ উত্তরবংগের প্রবেশদ্বার খ্যাত সিরাজগঞ্জ দিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবংগগামী দূরপাল্লার সকল পরিবহন যাতায়াত করে।অত্যাধিক গতি সম্পন্ন এই দূরপাল্লার গাড়ীগুলো আইন না মেনেই রাস্তায় বের হচ্ছে। বিপদজনক গতিতে চলাচল করা এসব পরিবহনের কোনটির বীমা নেই, কোনটির চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। আবার কোনটি চলাচল করছে রেজিস্ট্রেশন, ট্যাক্স টোকেন ও ফিটনেস সার্টিফিকেট ছাড়াই।

     

    অথচ আইন না মানার তালিকায় রয়েছ হানিফ,শ্যামলীসহ অন্যান্য আরও নামীদামী অনেক পরিবহন।এই সকল পরিবহনগুলো সরকারের কোটি কোটি টাকা ফাঁকি দিচ্ছে। যার বাস্তব প্রমাণ দেখা যায় গতকাল সিরাজগঞ্জ সদরের বংগবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ০৭ ( সাত) টি পরিবহনকে জরিমানা মাধ্যমে। উক্ত অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। ভ্রাম্যমাণ আদালতের পেশকার আঃ সাত্তার জানান, গতকাল দুপুরে সিরাজগঞ্জ সদরের বংগবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালান।

     

    এসময় রেজিস্ট্রেশন, ট্যাক্স টোকেন, ফিটনেস,রুট পারমিট ও বীমা না থাকায় ০৭ (সাত) টি পরিবহনের বিরুদ্ধে মোটর যান অধ্যাদেশ,১৯৮৩ এর আওতায় মামলা দিয়ে মোট ২৬,০০০/- (ছাব্বিশ হাজার) টাকা জরিমানা করা হয়।এর মধ্যে হানিফ পরিবহনের গাড়ীচালক শাহজাহান,আলমগীর, জাহিদুলকে পাচ হাজার টাকা করে, আঃ রাজ্জাক, সিরাজুলকে দুই হাজার টাকা করে এবং শ্যামলী পরিবহনের গাড়ীচালক মহাদেবকে পাচ হাজার ও মিন্টুকে দুই হাজার সহ সর্বমোট২৬,০০০/- (ছাব্বিশ) হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে আদালতের পেশকার আঃ সাত্তার ও বংগবন্ধু সেতু পশ্চিম থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ০৮ ডিসেম্বর, ২০১৮ ০৯:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 319 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8409099
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১৫ অপরাহ্ন