সিরাজগঞ্জে দুই সহোদর হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:০৫ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে দুই সহোদর হত্যা মামলায় আরও এক আসামি গ্রেফতার
    ০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জের চৌহালীতে চাঞ্চল্যকর দুই সহোদর হত্যা মামলার এজহারভুক্ত তিন নম্বর আসামি শহিদুল ইসলাম সাচ্চাকে (৪৫) পুলিশ গ্রেফতার করেছে। শনিবার রাতে মানিকগঞ্জের সাটুরিয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

    পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, জমির আইলে ড্রেন নির্মানকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে খাষপুখুরিয়া ইউপির ১নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য শিরিন সুলতানার বাড়িতে শুক্রবার বিকেলের দিকে দাওয়াত করে ডেকে নিয়ে স্থানীয় পশু চিকিৎসক কাউছার হোসেন (২৩) ও তার বড় ভাই মিল্টন হোসেনকে (৩২) পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহতের মা আয়তুন নেছা বাদি হয়ে শনিবার সকালে চৌহালী থানায় ইউপি সদস্য শিরিন সুলতানা, স্বামী রফিকুল ইসলাম বকুল, দেবর নাসির উদ্দিন, শহিদুল ইসলাম সাচ্চা ও ননদ জামাই ই¯্রাফিল হোসেনকে নামিও আসামি করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।


    এদিকে শনিবার রাত ১০টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া বাসষ্ট্যান্ড এলাকা দিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি শহিদুল ইসলাম সাচ্চা পালিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে শুক্রবার রাতে খুনের ঘটনার মাষ্টার মাইন্ড নারী ইউপি সদস্য সারমিন সুলতানাকেও গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।


    চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই সহোদরকে পিটিয়ে হত্যা মামলার এজহারভুক্ত আাসামি শহিদুল ইসলাম সাচ্চাকে শনিবার রাতে গ্রেফতার করে জেলহাততে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এদিকে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় এলাকাজুড়ে তীব্র ক্ষোভ ও শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসি দ্রুত খুনিদের গ্রেফতার করে ফাঁসির দাবি করেছেন।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 234 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8408932
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:০৫ অপরাহ্ন