দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছেঃ-মোহাম্মদ নাসিম
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৫ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছেঃ-মোহাম্মদ নাসিম
    ১০ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৮ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ  হরতাল নৈরাজ্য এ দেশের মানুষ আর বরদাস্ত করবেনা মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে তাদের সমুচিত জবাব দেবে। বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন-বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে,স্বস্তিতে আছে। তিনি রবিবার তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের গান্ধাইল ইউনিয়নে পৃথক ২টি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।


    তিনি দুপুরে প্রথমে যান বাঐখোলা ও বিকেলে কালিকাপুরে। ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম। বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ। ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ সমাবেশে হাজার হাজার মানুষের সমাগম হয়। কাজিপুর নৌকার ঘাটি। শহীদ এম মনসুর আলী থেকে শুরু করে এ পর্যন্ত প্রতিটি নির্বাচনে নৌকার বিজয় হয়েছে। এ বারের নির্বাচনেও এ অঞ্চলের মানুষ নৌকা ছাড়ান্য কোথাও ভোট দেবে না বলে সমাবেশে বারংবার প্রতিশ্রুতি উচ্চারণ করছে। সন্ধ্যায় তিনি রতনকান্দি ইউনিয়নের চিলগাছায় একটি সমাবেশে যোগ দেন। সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন আওয়ামীলীগ বিএনপি সহ মহাজোট ও দল নির্বাচনে প্রার্থী মনোনয়ন চুড়ান্ত করার পর গ্রামে-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। এ দেশের মানুষ নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। ৩০ ডিসেম্বর প্রত্যেক ভোটারকে ভোট কেন্দ্রে যাবার আহবান জানিয়ে নাসিম আরো বলেন- ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না।

    ’১৪ সালের নির্বাচনে অংশ গ্রহণ না করে বিএনপি জামাত জোট দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছিল, হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে মানুষকে পুড়িয়ে মেরেছিল, দেশের সাধারণ মানুষ এ কাহিনী ভুলে যায়নি। এ দেশের মানুষ তাদের আর আশ্রয়- প্রশ্রয় দেবে না। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে তাদের সমুচিত জবাব দেবে বলেও তিনি মন্তব্য করেন। স্বাস্থ্যমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা যমুনার দুর্গম চরেও অভাবনীয় উন্নয়ন হয়েছে উল্লেখ করে বলেছেন- চরাঞ্চলের বালিয়াড়িতেও পাঁকা সড়ক নির্মিত হয়েছে। ইজ্ঞিনচালিত যানবাহনও চরের পাকা সড়ক দিয়ে চলাচল করে। অনেক পাঁকা স্থাপনাও নির্মিত হয়েছে। গত ১০ বছরে দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে। তাই উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১০ ডিসেম্বর, ২০১৮ ০৯:৫৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 221 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474424
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৫ পূর্বাহ্ন