আ’লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না: নাসিম
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২২ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ রাজনীতি:

    আ’লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না: নাসিম
    ১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:

    স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে মানুষ আবারও আওয়ামী লীগ লীগকেই ভোট দেবে। আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না। বঙ্গবন্ধুর বাংলাদেশে উন্নয়নের মার্কা নৌকা মার্কা। বিজয়ের মাসে আবারো আমরা বিজয়ী হব। যেমন করে বঙ্গবন্ধুর নেত্বতে বিজয়ের মাসে বাংলাদেশকে বিজয়ী করা হয়েছিল।

     

     

    মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত তাড়াশ ঈদগাহ মাঠে এক নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না। ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে মাঠে বিএনপির সাথে মোকাবিলা করে আমরা জয়ী হব।

    শেখ হাসিনা উন্নয়নের নেত্রী উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারা বিশ্ব বাংলাদেশের উন্নয়নে প্রশংসা করেছে। ছিটমহল উদ্ধার, পদ্মা সেতু নির্মাণ, বিদ্যুৎ উৎপাদনসহ সব ক্ষেত্রেই উন্নয়নের মডেল এখন বাংলাদেশ।

    তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হকের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় আরও বক্তব্য দেন, সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. আবদুল আজিজ, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য, যুগ্ম-সম্পাদক আবদুস সামাদ, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিস প্রধান প্রমুখ।

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 275 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474385
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২২ পূর্বাহ্ন