সিরাজগঞ্জে বিএনপি ও আওয়ামীলীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫০ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    সিরাজগঞ্জে বিএনপি ও আওয়ামীলীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
    ১১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ প্রতিক বরাদ্দের প্রথম দিন সোমবার সিরাজগঞ্জ-২ আসনের কামারখন্দ ও সদরে ঘটে যাওয়া কয়েকটি ঘটনার বিষয়ে জানাতে বিএনপি ও আওয়ামীলীগের পক্ষ থেকে পাল্টাপাল্টি সংবাদ সন্মেলন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে জেলা বিএনপি কার্যালয়ে এবং সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নিজ নিজ দলের পক্ষ থেকে এ সংবাদ সন্মেলন করা হয়। 

    জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু লিখিত বক্তব্যে বলেন, ১০ ডিসেম্বর বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু হাইকোর্ট নির্বাচন কমিশনের সিদ্বান্ত স্থগিত করায় সিরাজগঞ্জ-২ আসনে বিএনপি নেতাকর্মী ও ভোটাররা উৎফুল্ল হয়ে উঠে। কিন্তু আওয়ামীলীগ এতে হত:বিহবল হয়ে পরাজয়ের আশংকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালাতে থাকে।
    এর অংশ হিসাবে তারা সোমবার বেলা ১২টার দিকে কামারখন্দ উপজেলা আওয়ামীলীগ অফিস ভাংচুর করে। সন্ধ্যায় শিয়ালকোলে বিএনপি নেতাকর্মীদের মারপিট ও জিব্রাইলের বসতবাড়ি ভাংচুর করে। রাতে ধুকুরিয়া গ্রামে ইউনিয়ন যুবদল সাধারন সম্পাদক ইসহাক আলীর বাড়িতে হামলা, ভাংচুর ও তার গো-খামারে অগ্নিসংযোগ করা হয়। এছাড়াও নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও আচরণ বিধি ভঙ্গের অভিযোগ করেন বিএনপি নেতারা। 
    সংবাদ সন্মেলনে বিএনপি নেতা মজিবুর রহমান লেবু, মির্জা মোস্তফা জামান, হারুন অর রশিদ হানান, নাজুমল হাসান তালুকদার রানা, আবু সাঈদ সুইট, অমর কৃষ্ণ দাসসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
     
    অপরদিকে, সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, তারা এখনও প্রার্থীই নির্ধারন করতে পারেনি। নিশ্চিত পরাজয় জেনে তারা আওয়ামীলীগের বিরুদ্ধে বিষদগার করছে এবং নিজেরা নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে অন্যের উপরে দোষ চাপাতে চাচ্ছে। তারা হামলা ও মারপিটের অভিযোগ করলেও তাদের কোন নেতাকর্মী হাসপাতালে ভর্তি হয়নি, অথচ আওয়ামীলীগের অন্তত: ৪/৫জন নেতাকর্মী হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়াও আওয়ামীলীগের অন্তত: ১০জন নেতাকর্মীকে মোবাইলে ও স্বশরীরে হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
    সংবাদ সন্মেলনে আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম খান, বিমল কুমার দাস, এ্যাড: কে,এম হোসেন আলী হাসান, আব্দুল বারী সেখ, রিয়াজ উদ্দিন, হেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি ও নারীনেত্রী জান্নাত আরা হেনরীসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। 

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 536 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396365
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫১ পূর্বাহ্ন