সিরাজগঞ্জ-১ ভোটের মাঠে নেই বিএনপি কর্মিদের সাথে কনকচাঁপা সমঝোতার বৈঠক আজ
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৩ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    সিরাজগঞ্জ-১ ভোটের মাঠে নেই বিএনপি কর্মিদের সাথে কনকচাঁপা সমঝোতার বৈঠক আজ
    ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:০০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ অবশেষে নেতাকর্মিদের মাঠে নামানোর উদ্যোগ নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্টের বিএনপি দলীয় প্রার্থী রুমানা মোরশেদ কনক চাঁপা। সারাদেশে নির্বাচনি প্রচারণা ব্যাপকভাবে শুরু হলেও ব্যতিক্রম কাজিপুর উপজেলা বিএনপি। তাদের দলের মনোনীত প্রার্থীর পক্ষে তারা কোন প্রকার প্রচার প্রচারণা না চালিয়ে নিশ্চুপ রয়েছে। আর তাই নেতাকর্মিদের সাথে দূরত্ব কমাতে আজ বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকার বাসায় কাজিপুরের নেতাকর্মিদের সাথে বৈঠক করবেন কনকচাঁপা। বিষয়টি নিশ্চিত করে কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা জানান, আমাদের মধ্যেকার মান অভিমান দূর করে ভোটের মাঠে নামতে আজ বৈঠকে পরবর্তী করণীয় ঠিক করা হবে।


     জন্ম কাজিপুরের মাইজবাড়িতে হলেও তিনি বেড়ে উঠেছেন রাজধানী ঢাকায়। তার পিতার বাড়িটিও যমুনায় ভেঙ্গে গেছে। এখন গ্রামে তার কোন ঠিকানা নেই।  এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সিরাজগঞ্জ-১ (কাজিপুর-ও সিরাজগঞ্জ সদরের একাংশ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মোড়কে বিএনপির প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন। তিনি কণ্ঠশিল্পী কনক চাঁপা। জাতীয়  নেতা শহিদ এম মনসুর আলীর  পুত্র ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সাথে তিনি প্রতিদ্বন্দ্বিতায় নামছেন।


    গতকাল তিনি সাংবাদিকদের জানান, কণ্ঠশিল্পী  হিসেবে আমি দীর্ঘদিন গান করে আসছি। তবে গানের পাশাপাশি মানুষের পাশে থেকে সেবার মানসিকতা নিয়ে ভোটের মাঠে এসেছি। তাদের জন্য কিছু কাজ করে যেতে চাই। এ কারণে বিএনপি থেকে ধানের শীষ নিয়ে নির্বাচন করতে যাচ্ছি। ১০ তারিখে আমি সিরাজগঞ্জ এসেছি। কিন্তু এখনও নির্বাচনের মাঠে নামতে পারিনি।


    কারণ জানতে চাইলে তিনি বলেন, কন্ঠশিল্পী হিসাবে আমি পরিচিত। কিন্তু এমপি প্রার্থী হিসাবে ভোটের মাঠে আমি একবারেই নতুন। আমি বিএনপি নেতা ও সিরাজগঞ্জের সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রি ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসায় অবস্থান করছি। কিন্তু দলীয় নেতাকর্মীরা আমাকে কোনো সহযোগিতা করছেনা। আজ না কাল, কাল না পরশু-এমনটি করে চলেছে। বোঝাই যাচ্ছে তারা পাশ কাটিয়ে যাচ্ছে। নেতারা বলছেন, সিরাজগঞ্জ-১ আসনের সভাপতি সম্পাদকের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে।


    তিনি বলেন, সিরাজগঞ্জ-০১ আসনে কাজিপুর উপজেলা বিএনপির একাধিক প্রার্থী মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু কেন্দ্র থেকে আমাকে আমাকে মনোনয়ন দেওয়ায় তাদের মন খারাপ। এজন্যই হয়ত আমাকে সহযোগিতা করছে না। সবাইকে নিয়ে নির্বাচনে থাকতে চাই। কনকচাঁপা বলেন, কারো সহযোগিতা না পেলে আমি নিজেই মাঠে নেমে যাব। জনগণ আমার সাথে আছে।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 385 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474397
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৩ পূর্বাহ্ন