পুলিশ-বিএনপি সংঘর্ষে সিরাজগঞ্জে ৩জন গুলিবিদ্ধসহ আহত ২০
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৪৭ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    পুলিশ-বিএনপি সংঘর্ষে সিরাজগঞ্জে ৩জন গুলিবিদ্ধসহ আহত ২০
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা বিএনপির সভাপতি ও বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ ৩জন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও ২০জন আহত হয়েছে।  শুক্রবার সন্ধ্যায় শহরের আইআই কলেজ রোড ও বিএনপি কার্যালয়ের পাশে এসংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সংঘর্ষে পুলিশের একটি গাড়ীর গ্লাস ভাঙ্গা হয়েছে। গুলিবিদ্ধরা হলেন, রুবেল, দিগন্ত ও মেরিনা। এরা সবাই যুবদল কর্মী। এদের মধ্যে মেরিনা অবস্থা আশংঙ্কাজনক।


    সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, নির্বাচনী প্রচারনার উদ্দেশ্যে রোমানার মাহমুদের বাসার সামনে থেকে মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ে যাওয়া হবে-এমন সংবাদ পেয়ে আওয়ামীলীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে সশস্ত্র মিছিল নিয়ে মহড়া দেয় এবং বোমা বিস্ফোরন করেন। বিষয়টি পুলিশকে অবগত করা হলে পুলিশ দলীয় কার্যালয়ের আশাপাশে অবস্থান নেয়। সন্ধ্যার পর আমরা কলেজ রোড দিয়ে মিছিল নিয়ে মোড়ে যাবার পরই পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করলে সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশের বাবার বুলেটের আঘাতে বিএনপি প্রার্থী রোমানা মাহমুদ ও তিনজন গুলিবিদ্ধসহ অন্তত দলের ২০জন নেতাকর্মী আহত হয়েছে বলে তিনি দাবী করেন। 


    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, পুলিশ টহল দেয়ার সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ীর উপর হামলা চালায়। এ সময় পুলিশ রাবার বুলেট টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৫ ডিসেম্বর, ২০১৮ ০৯:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 672 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396299
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৪৭ পূর্বাহ্ন