তাড়াশে বিজয় দিবস পালন
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৫ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ আমাদের মুক্তিযুদ্ধ:

    তাড়াশে বিজয় দিবস পালন
    ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি,:
    নানা কর্মসূচির মধ্যে দিয়ে সিরাজগঞ্জের তাড়াশে মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। বিজয় দিবস উদযাপন উপলক্ষে রোববার সূর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার ইফফাত জাহান।
    পরে উপজেলা হেলিপ্যাড ময়দানে শহীদদের স্মরণে ৩১বার তোপধ্বনি, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
    অপরদিকে সকাল সাড়ে আটটার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে কেন্দ্রীয় হেলিপ্যাড ময়দানে বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।
    এ সময় সিরাজগঞ্জ-৩ আসনের সাংসদ গাজী ম.ম আমজাদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সনজিত কর্মকার, তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস-চেয়ারম্যানদ্বয় ফরহাদ আলী বিদ্যুৎ, মনোয়ারা খাতুন মিনি, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শায়লা পারভীনসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
    এ ছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা, ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, আলোচন সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 242 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474428
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৫ পূর্বাহ্ন