উন্নয়নের সুবাতাসে এবার নৌকার জয় নিশ্চিতঃ সাবেক এমপি জয়
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২১ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    উন্নয়নের সুবাতাসে এবার নৌকার জয় নিশ্চিতঃ সাবেক এমপি জয়
    ১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৫১ অপরাহ্ন প্রকাশিত

     কাজিপুর  প্রতিনিধি ঃ কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে উন্নয়নের সুবাতাসে এবার নৌকার জয় নিশ্চিত। আর উন্নয়নের সেই বাতাসে বিএনপি জামাতসমৃদ্ধ ঐক্যফ্রন্ট খাদের কিনারে দাঁড়িয়ে রয়েছে। এবারের নির্বাচনে নৌকার বিজয়ের বাতাসের ধাক্কায় তারা ভূপাতিত হবে ইনশা আল্লাহ।  এবারের নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে উল্লেখ করে জয় বলেন,আদর্শচ্যূত মান্না, কাদের সিদ্দিকী, রবদের নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে তাতে এদেশের জনগণের সায় নেই। এবারের নির্বাচনে উন্নয়ন প্রিয় জনগণ তাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। 


     সোমবার সকাল থেকে রাত অবধি  সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলের খাসরাজবাড়ির গোদারবাগ, বিশুড়িগাছা, বাজারে পথসভা ও গণসংযোগ করে স্থানীয় হাইস্কুল মাঠে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে জয় উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বলেন, নৌকা পাগল কাজিপুরের জনগণ এবার নৌকার পক্ষে সর্বোচ্চ ভোট দিয়ে রেকর্ড গড়ার অপেক্ষায় আছে। জনগণ বুঝে গেছে আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। 


    খাসরাজবাড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী আসলাম, খাসরাজবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বেল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা কামরুল সরকার প্রমূখ। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৮ ডিসেম্বর, ২০১৮ ১২:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 171 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474375
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২১ পূর্বাহ্ন