নৌকার বিজয় হবেই হবে - মোহাম্মদ নাসিম
১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:০১ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    নৌকার বিজয় হবেই হবে - মোহাম্মদ নাসিম
    ১৮ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  সিরাজগঞ্জ সহ সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের  কোন বিকল্প নেই। নৌকার বিজয় হবেই হবে। উন্নয়ন ও জনগণের ভালবাসা নিয়ে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে ইন্নশো-আল্লাহ।  শুধু দেশের মানুষই নয় উন্নয়নে বিষ্মিত বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চায়। আওয়ামীলীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।  তিনি মঙ্গলবার দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে পাবনার নির্ধারিত কর্মসুচি বাতিল করে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে  আকস্মিক গণসংযোগে মাঠে নামেন। স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সরকারি প্রটোকল ছাড়াই  ব্যক্তিগত নিরাপত্তা, পতাকাবিহীন ব্যক্তিগত গাড়ি নিয়ে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর ও সিরাজগঞ্জের গণসংযোগে অংশ নেন।

     

    তিনি গণসংযোগকালে নিজে ভোটারের কাছে বিনয়ের সাথে ভোট প্রার্থনা করে বলেছেন- ”আওয়ামীলীগ ছাড়া সিরাজগঞ্জ, কাজিপুরসহ এ দেশে দৃশ্যমান উন্নয়ন কেউ করেনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন দিয়েছেন। আর এই উন্নয়নের বিনিময়ে নৌকা মার্কায় একটি করে ভোট দিন।” তিনি তাঁর কর্মীদেরকেও বিনয়ের সাথে ভোট চাওয়ার আহবান জানান। বিজয়ের মাস ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন-বাংলার মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোন বিকল্প নেই। গত ১০ বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার  দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে,স্বস্তিতে আছে।

     

    মোহাম্মদ নাসিম কাজিপুরের পাঁচগাছি, সোনামুখী, সিরাজগঞ্জ সদরের ভেন্নাবাড়ি এলাকায় গণসংযোগ করে সন্ধ্যায় জেলা সদরে সিরাজগঞ্জ-২ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না”র পক্ষে দ্বিতীয় দিনের মতো গণসংযোগ করেন। তিনি ভিক্টোরিয়া কোয়ার্টার সড়কে জেলা আওয়ামীলীগের সদস্য, যুবলীগের সাবেক সভাপতি সদ্য প্রয়াত অ্যাডভোকেট গোলাম হায়দারের বাসায় যান এবং তার শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা দেন। এ সময় তাঁর সাথে ছিলেন অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ হায়দার আলী, হাজী ইসহাক আলী, আব্দুল বারী সেখ, অ্যাডভোকেট পান্না, বদরুল আলমসহ নেতৃবৃন্দ। 

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৮ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 225 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396514
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:০১ পূর্বাহ্ন