উল্লাপাড়ায় পুলিশের উপর শিবিরের ককটেল নিক্ষেপ ফাঁকা গুলি, ককটেল উদ্ধার, ৭ শিবির কর্মী গ্রেফতার, ১ পুলিশ সদস্য প্রত্যাহার
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৬ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় পুলিশের উপর শিবিরের ককটেল নিক্ষেপ ফাঁকা গুলি, ককটেল উদ্ধার, ৭ শিবির কর্মী গ্রেফতার, ১ পুলিশ সদস্য প্রত্যাহার
    ১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ উল্লাপাড়ায় আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে শিবির কর্মীরা পুলিশের উপর ককটেল নিক্ষেপ করলে পুলিশকে গুলি চালাতে হয়। এই ঘটনায় পুলিশ ৭ শিবির কর্মীকে গ্রেফতার করে। এসময় ১জন গৃহবধুর ভিডিও ধারনের জের ধরে এক পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার চর কালিগঞ্জ গ্রামের পাশে নদী চরে। পুলিশ ঘটনাস্থল থেকে ৬টি তাজা ককটেল উদ্ধার করে।

    উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ জানান, ঘটনার সময় সিরাজগঞ্জ জেলা ছাত্র শিবিরের সম্পাদক মাসুদ রানার নেতৃত্বে অন্তুতঃ ৫০ জন শিবির কর্মী করতোয়া নদী চরে নাশকতার জন্য পরিকল্পনা করছিল। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে শিবির কর্মীরা পুলিশের দিকে লক্ষ্য করে ২টি ককটেল ছোড়ে। পরে আত্মরক্ষার্থে পুলিশকে ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়। এসময় শিবির কর্মীরা বিচ্ছিন্ন ভাবে ছত্রভংগ হয়ে যায়। পালানোর সময় পুলিশ ৭ শিবির কর্মীকে গ্রেফতার করে। এরা হলো, জেলা শিবিরের সম্পাদক মাসুদ রানা (২১) ও শিবির সদস্য আলহাজ আলী (১৯), রাহুল (১৮), শাহীন আলম (২০), রাসেল রানা (২০), শরিফুল ইসলাম (৩৫) ও জামায়াত কর্মী আলমগীর (৪৫) ।

    ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, ঘটনার সময় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে কর্মরত এনএসআইএর সহকারী পরিচালক জাহাঙ্গীর হোসেনের স্ত্রী মিসেস ছন্দা তার মোবাইল ফোনে পুলিশ ও শিবির কর্মীদের কর্মকান্ডের ছবি ধারণ করছিলেন। পুলিশ এসময় ছন্দার পরিচয় জিজ্ঞাসা করলে তিনি পরিচয় দেননি। পরে পুলিশ দলের কনস্টেবল মুকিত ছন্দার হাত থেকে মোবাইল নিয়ে ধারণকৃত ছবিগুলো মুছে দেয়। ঘটনাটি ছন্দা তার স্বামীকে জানালে স্বামী জাহাঙ্গীর হোসেন বিষয়টি সিরাজগঞ্জ পুলিশ সুপারকে অভিহিত করেন। এ কারণে ওই রাতেই কালিগঞ্জ চরে পুলিশি অভিযানে অংশ নেওয়া কনস্টেবল মুকিতকে সিরাজগঞ্জ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 690 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474442
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২৬ পূর্বাহ্ন