কাজিপুরের শিক্ষক সমাবেশে স্বাস্থ্যমন্ত্রি নাসিম উন্নয়নে আলোকিত দেশে শেখ হাসিনার বিকল্প নেই
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    কাজিপুরের শিক্ষক সমাবেশে স্বাস্থ্যমন্ত্রি নাসিম উন্নয়নে আলোকিত দেশে শেখ হাসিনার বিকল্প নেই
    ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ  দেশ উন্নয়নের আলোয় আলোকিত উল্লেখ করে  স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন- এই দেশের জন্যে জননেত্রি শেখ হাসিনার কোন বিকল্প নেই। উন্নয়নের আরেক নাম শেখ হাসিনা।  আর উন্নয়ন ও শান্তিপ্রিয় জনগণ আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে ব্যালটের মাধ্যমে আদর্শহীন বিএনপি-জামাত জোটকে সমুচিত জবাব দেবে। বিজয়ের মাসে অনুষ্ঠিত এই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে ভোট দেবার আহবান জানিয়ে তিনি আরো বলেছেন-বাংলার মানুষ যেমন বিশ্বাস করে তেমনি সারা বিশ্বেও শেখ হাসিনার আলাদা একটি অবস্থান তৈরি হয়েছে। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে অন্ধকারের চোরাগলি থেকে উন্নয়নের আলোয় আলোকিত করেছেন। দেশের মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। হরতাল নৈরাজ্য এ দেশের মানুষ আর বরদাসত করবে না। 


    বুধবার দুপুরে কাজিপুরের আরডি উচ্চ বিদ্যালয় মাঠে সার্বিক উন্নয়ন পর্যালোচনা ও শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রি এসব কথা বলেন। কাজিপুর শিক্ষকদের আয়োজনে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন আরডি হাইস্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। অনুষ্ঠানে আগত প্রায় দেড় হাজার শিক্ষকের সমাবেশে স্বাস্থ্যমন্ত্রি বলেন, শিক্ষকদের সবচেয়ে বেশি সম্মানিত করেছেন জননেত্রি শেখ হাসিনা। তিনি এরই মধ্যে বার্ষিক ইক্রিমেন্ট ও বৈশাখী ভাতা  প্রদান করেছেন। তিনি বলেন, ক্ষমতায় গেলে কাজিপুরের বাকি নন এমপিও প্রতিষ্ঠানগুলোকে এমওিভূক্ত করা হবে। 


    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। অন্যদের মধ্যে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, উদগাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ, গান্ধাইল আইডিয়াল কলেজের অধ্যক্ষ আলী আশরাফ, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, বাংলাবাজার দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহমান, গান্ধাইল রতনকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমূখ বক্তব্য রাখেন। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 144 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474331
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯ পূর্বাহ্ন