নৌকায় তুলুন ধানঃদেশকে উন্নয়নের দিকে নিয়ে যান - কাজিপুরের সাবেক এমপি জয়
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    নৌকায় তুলুন ধানঃদেশকে উন্নয়নের দিকে নিয়ে যান - কাজিপুরের সাবেক এমপি জয়
    ২০ ডিসেম্বর, ২০১৮ ১২:৩০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ নৌকায় তুলুন ধান, দেশকে উন্নয়নে দিকে নিয়ে যান- বলেছেন কাজিপুরের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ উন্নয়নের জন্যে জনগণের আস্থা রাখার মতো কাজ করেছে জানিয়ে তিনি বলেন, উন্নয়ন চাইলে এবার সব ধান নৌকায় তুলে দিতে হবে। গতকাল বিকেলে  কাজিপুরের রানী দিনমণি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন আহবান জানান। ইমামদের উদ্দেশ্যে তিনি বলেন, এ কথা ভুলে গেলে চলবে না জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবই কিন্তু ইসলামিক ফাউন্ডেশন করে ইসলামের প্রকৃত প্রচার ও প্রসারের পথ করে দিয়েছিলেন। আর মক্তব ভিত্তিক লেখাপড়া, ইমান প্রশিক্ষণ, কওমি মাদ্রাসাকে স্বীকৃতি এসবকিছুই ইসলামের উন্নয়নে নেয়া বর্তমান সরকারের সাফল্য। অথচ যারা জঙ্গিবাদকে ইসলামের সেবা করার পথ মনে করেন, ইসলামের নামে মানুষ হত্যা করে তারাই আবার ইসলামের কথা বলে ভোট চাইছে। তাই এবারের নির্বাচনে তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।  
     এই আসনে বিএনপি প্রার্থী এক গায়িকার কথা উল্লেখ করে জয় বলেন, তিনি গানের মানুষ। কোনদিনও তিনি কাজিপুরের উন্নয়নে ছিটেফোটা অবদান রাখেননি। এ কারণে তার দলের নেতাকর্মিরাও তাকে চেনে না। 


     তিনি প্রশ্ন রেখে বলেন, এইরকম মৌসুমী প্রার্থী কি করে এলাকার মানুষের উন্নয়ন করবেন। আর ভোটের আশাই করেন কি করে? এসময় তিনি এবারের সংসদ নির্বাচনে  তার পিতা বর্তমান স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিমকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।  কাজিপুর ওলামালীগ ও কাজিপুরের শিক্ষক সমাজের যৌথ আয়োজনে মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক নজরুল ইসলাম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহ্জ্বা অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, আমিনা মনসুর কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম, অধ্যক্ষ আলী আশরাফ. মাওলানা আব্দুর রহমান প্রমূখ। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২০ ডিসেম্বর, ২০১৮ ১২:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 214 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474240
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন