সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ এনে বিএনপি’র সংবাদ সম্মেলন
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১১ পূর্বাহ্ন


  

  • রায়গঞ্জ/সলঙ্গা/ রাজনীতি:

    সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ এনে বিএনপি’র সংবাদ সম্মেলন
    ২০ ডিসেম্বর, ২০১৮ ০৩:২১ অপরাহ্ন প্রকাশিত

    হাসানুজ্জামান সুলতানঃ সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগ এনে রায়গঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে রায়গঞ্জ উপজেলা বিএনপি। বৃহস্পতিবার বেলা ১১ টায় রায়গঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ- ৩ আসনের বিএনপি প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার লিখিত বক্তব্য পাঠ করেন। সম্মেলনে অভিযোগ করা হয় আ’লীগ প্রার্থী ও তার সমর্থকেরা চরমভাবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিএনপি প্রার্থীর পোস্টার ছিঁড়ছে, প্রচারণা বহরের গাড়ি ভাংচুর করে কর্মী সমর্থকদের মারপিট করছে।

     

    পুলিশ রয়েছে নিরব দর্শকের ভূমিকায়। এছাড়াও পুলিশ বিএনপি’র সক্রিয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলায় হয়রানি করা সহ বাড়ি বাড়ি চড়াও হয়ে নেতাকর্মীদের মধ্যে ভীতির সঞ্চার করছে। বিএনপি প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার তার বক্তব্যে অভিযোগ করেন-আওয়ামীলীগের কতিপয় উশৃংখল নেতাকর্মীদের হামলায় তার কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচারণার মাঠে নামতে পারছে না। এব্যাপারে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বরাবরে প্রায় ২৫ টি লিখিত অভিযোগ করেও তারা কোন প্রতিকার পাচ্ছেন না।

     

    তিনি বলেন আওয়ামীলীগ বিএনপি নেতাকর্মীদের ভয় দেখিয়ে ভোট চুরির প্রস্তুতি নিচ্ছে। ভূক্তভোগী জনগণ ও তার নেতাকমীরা আ’লীগের ভোট চুরি ঠেকাতে জীবন বাজী রেখে মাঠে থাকবে বলে হুশিয়ারী দেন। সম্মেলনে বিএনপি নেতাকর্মীদের অযথা হয়রানিতে অতি উৎসাহী পুলিশ অফিসার রায়গঞ্জ থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলামের অপসারণ দাবি করেন তিনি। এ সময় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দমন-নিপীড়নের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সহযোগিতা করার জন্য গণমাধ্যম কর্মীদের অনুরোধ করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক শামছুল ইসলাম, জেলা বিএনপি নেতা রাহিম মান্নান লেলিন,  উপজেলা যুবদল সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আয়নুল হক, যুবদল সেক্রেটারী ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম, সহ-সভাপতি খন্দকার সোহরাব হোসেন, শামছুল হক খান সহ শতাধিক বিএনপি নেতাকর্মী।

    সিনিয়র করেসপন্ডেন্ট, রায়গঞ্জ ২০ ডিসেম্বর, ২০১৮ ০৩:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 236 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    রায়গঞ্জ/সলঙ্গা অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474180
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১১ পূর্বাহ্ন