বিএনপি-জামাতের ধ্বংসাত্মক রাজনীতিই নৌকার গণজোয়ার এনেছেঃ সাবেক এমপি জয়
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৮ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    বিএনপি-জামাতের ধ্বংসাত্মক রাজনীতিই নৌকার গণজোয়ার এনেছেঃ সাবেক এমপি জয়
    ২১ ডিসেম্বর, ২০১৮ ১০:৩৯ পূর্বাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ কাজিপুর আসনের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, বিগত সময়ে বিএনপি ও তাদের দোসর জামায়াত শিবিরের জ্বালাও পোড়াও রাজনীতির কারণেই আসছে নির্বাচনে দেশব্যাপি নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্ঠি হয়েছে। গতকাল আ.লীগের দলীয় কার্যালয়ে কাজিপুর পৌরসভা ও ইউপি চেয়ারম্যান -মেম্বরদের সাথে এক নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি তানভীর শাকিল জয় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন,  দেশের শান্তিপ্রিয় মানুষ বিএনপি হঠকারি রাজনীতির কারণে তাদের প্রত্যাখ্যান করেছে।

     

    এদেশের মানুষ শান্তিকামি, তারা শান্তিতে খেয়ে পরে ঁেবচে থাকতে চায়। তারা দেশের উন্নয়ন চায়, বিএনপি-জামাতের মানুষ হত্যা করা সাধারন মানুষ ঘৃণা করে বলেই দেশের উন্নয়নের স্বার্থেই আগামিতে বাংলার মানুষ নৌকার বিজয় চায়। সাবেক সাংসদ জয় আরও বলেন ১৯৯৬ সালে আ.লীগ ক্ষমতায় এসে এদেশের ব্যাপক উন্নয়ন করেছিল কিন্ত ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসলে এদেশ আবার পিছিয়ে পড়ে। কিন্ত ২০০৮ সালে আবার আ.লীগ ক্ষমতায় আসলে সারাদেশে সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়। এই উন্নয়নকে ধরে রাখতে হলে নৌকাকে আবারো বিজয়ী করতে হবে।


     কাজিপুর উপজেলা আ.লীগ কার্যালয়ে মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আ.লীগ সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার। অন্যদের মধ্যে উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সোনামুখি ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, শুভগাছা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা প্রমূখ বক্তব্য রাখেন। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২১ ডিসেম্বর, ২০১৮ ১০:৩৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 128 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474308
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৮ পূর্বাহ্ন