সিরাজগঞ্জ-৫ নির্বাচনী প্রচারনা চলাকালে সংঘর্ষ আহত ৩৩
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৯ পূর্বাহ্ন


  

  • চৌহালী/এনায়েতপুর/ অন্যান্য:

    সিরাজগঞ্জ-৫ নির্বাচনী প্রচারনা চলাকালে সংঘর্ষ আহত ৩৩
    ২১ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৪ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী প্রতিনিধিঃ- সিরাজগঞ্জ-৫ আসনে বিএনপি নেতা কর্মীরা বলছেন ধানেরশীষ প্রতীকের গণসংযোগে নৌকা প্রতিকের নেতাকর্মীরা পরিকল্লিতভাবে হামলা চালিয়ে বিএনপির ১৫ নেতা কর্মীকে আহত করেছে। এদিকে হামলা ও  ভাঙচুর করেছে বিএনপি বলে অভিযোগ করেছেন স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার এনায়েতপুর থানার ফুটানী মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
     
    ধানের শীষ প্রার্থী আমিরুল ইসলাম খান আলীম বলেন,আমরা শান্তিপূর্নভাবে মটর সাইকেলযোগে দৌলতপুর থেকে গোপালপুর হয়ে বেলকুচি আসার পথে ফুটানী মার্কেট এলাকায় গনযোগ করছিলাম এমন সময় পরিকল্পিতভাবে হাবুলের নেতৃত্বে ৩০/৪০জন আওয়ামী সন্ত্রাসী আমাদের নেতাকর্মীদের উপর হামলা করে আমাদের ১৫জন নেতাকর্মীকে বেধরক মারপিট করে আহত করেছে।আমরা কোনভাবে পালিয়ে আসি। আহতদের বেলকুচি ও সিরাজগঞ্জ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
     
    অপরদিকে ফুটানী মার্কেট এলাকায় দৌলতপুর আঞ্চলিক আ’লীগ কার্যালয়ে হামলা ও লুটপাটসহ একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের অভিযোগ করেছেন আ’লীগের নেতাকর্মীরা। এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাবেক সেক্রেটারী রাশেদুল ইসলাম সিরাজ বলেন, ধানের শীষ প্রার্থী আমিরুল ইসলাম খান আলিমের নেতৃত্বে এসব হামলা ও ভাঙচুর ও ১৮জন নেতাকর্মীকে মারপিট করে আহত করা হয়েছে। আহতরা স্হানীয় ক্লিনিকে ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
     
    এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম বলেন, হামলা ও অগ্নিসংযোগের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তারা দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা  হয়েছে।
    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ২১ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 854 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396490
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৯ পূর্বাহ্ন