নৌকায় ভোট চাইলেন অভিনেতা জাহিদ হাসান
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৬ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    নৌকায় ভোট চাইলেন অভিনেতা জাহিদ হাসান
    ২৩ ডিসেম্বর, ২০১৮ ০৪:০৩ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারণায় নেমেছেন টিভি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত সিরাজগঞ্জ শহরসহ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নে গুনেরগাঁতীতে সরকারের উন্নয়ন চিত্র সংবলিত লিফলেট বিতরণ করেছেন তিনি। মানুষের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেছেন। এ ছাড়া উঠান বৈঠকে অংশ নেন। গণসংযোগ করতে করতে নিত্য রানী সরকারি প্রাথমীক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে যোগ দেন নৌকা মনোনীত প্রার্থী, বর্তমান এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না ও অভিনেতা জাহিদ হাসান।


    এ সময় জাহিদ হাসান বলেন, আওয়ামী লীগের রাজনীতির লক্ষ্যই হচ্ছে দেশের মানুষের জীবনমান উন্নত করা। যারা মানুষকে মানুষ মনে করে না, তারা কীভাবে আবার ধানের শীষে ভোট চায়? এটা আমরা বুঝি না। ধানের শীষে ভোট মানেই দুর্নীতি এতিমের টাকা আত্মসাৎ, মানি লন্ডারিং। আর নৌকা মার্কা মানে স্বাধীনতা, মানুষের উন্নতি। দেশের মানুষ নৌকায় ভোট দিয়েছিল বলেই তার সুফল এখন দেশবাসী পাচ্ছে। আওয়ামী লীগ সরকার পরিচালনা করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য, নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়। এ জন্য সিরাজগঞ্জ-২ সদর-কামারখন্দ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নৌকা মার্কায় ভোট দিন।


    এতে আরও বক্তব্য দেন সিরাজগঞ্জ কামারখন্দ সংসদীয় আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এবং আওয়ামী লীগের মনোনীত প্রাার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সৈয়দ বেলাল হোসেন, খোকশাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ আব্দুর রশিদ মোল্লা, প্রমুখ।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৩ ডিসেম্বর, ২০১৮ ০৪:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 222 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396449
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৬ পূর্বাহ্ন