উন্নয়ন ও শান্তির জন্য এবারের নির্বাচনে দেশের মানুষ নৌকায় ভোট দিবে -স্বাস্থ্যমন্ত্রি নাসিম
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:০৮ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    উন্নয়ন ও শান্তির জন্য এবারের নির্বাচনে দেশের মানুষ নৌকায় ভোট দিবে -স্বাস্থ্যমন্ত্রি নাসিম
    ২৪ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৬ পূর্বাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ  শেখ হাসিনার সরকারের আমলে মানুষ শান্তিতে আছে, মন্তব্য করে আ.লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন- ‘আগামী নির্বাচনেও এ দেশের মানুষ  উন্নয়ন ও শান্তির জন্য নৌকায় ভোট দিবে। সারা দেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি-জামাত জোট স্তম্ভিত হয়ে পড়েছে। জনগণের কাছে ওরা ভোট চাইতেই সাহস পাচ্ছে না। অথচ মিথ্যা অভিযোগ করে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে।’

     রবিবার দুপুরে কাজীপুরের যমুনা নদী বেষ্টিত চরগিরিশ ও  সন্ধ্যায় মনসুরনগর  ইউনিয়নে পৃথক দুটি বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন মোহাম্মদ নাসিম। তিনি দুর্গম চরের পথে পথে কৃষক ও কৃষি শ্রমিকসহ খেটে খাওয়া  সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।  মনসুরনগর জাতীয় উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত  জনসভায় সভাপতিত্ব করেন মনসুরনগর ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মাস্টার এবং চরগিরিশ ইউনিয়ন আয়োজিত হাই স্কুল মাঠে অনুষ্টিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গাজী আব্দুস সামাদ। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আ.লীগ সভাপতি শওকত হোসেন ও সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    পৃথক দুটি জনসভায় নাসিম  বলেন-‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে এই দুর্গমচরের অধিবাসীদের জীবনমানের অনেক উন্নয়ন হয়েছে। নির্মিত হয়েছে পাকা সড়ক, শিক্ষা প্রতিষ্ঠান ও স্থাস্থ্য সেবার ইট পাথরের অনেক সরকারি স্থাপনাও নির্মাণ করা হয়েছে। এই চরে এখন ইঞ্জিনচালিত যানবাহন চলাচল করে, সোলার ও বিদ্যুতের বাতি জ্বলে,  মুল ভু-খন্ডের সাথে পাল্লা দিয়ে চরের মানুষও এগিয়ে চলেছে।’ বিএনপিকে সন্ত্রাসী দল বলে আখ্যায়িত করে তিনি বলেন, ‘প্রতিটি হত্যাকান্ড বিএনপির হাত ধরেই হয়েছে। ২১ আগস্টের পর তিন বছর ক্ষমতায় তারা ছিল। কিন্তু বিচার করেনি। এখন পাপের ফল ভোগ করছে।’  বিএনপিকে গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘ এটা প্রমাণিত যে বিএনপি একটি সন্ত্রাসী দল। আগামী নির্বাচনে জনগনের ভোটে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।


    বিএনপিকে উদ্দেশ্যে করে স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম আরো বলেছেন, ‘সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতারা বলেছিল তারা এ সরকারের অধিনে কোন নির্বাচনে যাবে না। আমরা বলেছিলাম শেখ হাসিনা সরকারের অধিনেই নির্বাচন হবে। তারা হেরে গিয়ে  নাকে খত দিয়ে নির্বাচনী মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন, তাহলে জনগণ আপনাদের লাল কার্ড দেখিয়ে দিবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপনাদেরকে জনগণ ভোট দিয়ে হারিয়ে দিবে। জনগণ ভোট দিয়ে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করবে।’ তিনি বলেন, ‘নির্বাচন কমিশনের উপর আমাদের বিশ্বাস আছে। কিন্তু যারা বাতিল দল জামায়াতে ইসলামীকে সাথে নিয়ে নির্বাচনে মাঠে নেমেছে অবশ্যই জনগণ তাদের বিচার করবে।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৪ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 124 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474106
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:০৮ পূর্বাহ্ন