চৌহালীতে আব্দুল মমিন মন্ডলের জনসভা অনুষ্ঠিত
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২২ পূর্বাহ্ন


  

  • চৌহালী/এনায়েতপুর/ রাজনীতি:

    চৌহালীতে আব্দুল মমিন মন্ডলের জনসভা অনুষ্ঠিত
    ২৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৪ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী সংবাদদাতা: উন্নত দেশ ও সমৃদ্ধশীল সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আবারো নির্বাচিত করার আহবান জানান আলহাজ্ব মোঃ আব্দুল মমিন মন্ডল। বিশ্বের উন্নতশীল দেশের মত বাংলাদেশকে গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা ১৬ কোটি মানুষের প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। ১১তম জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপুর্ণ এবং চ্যালেঞ্জর নির্বাচন উল্লেখ করে তিনি এ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করার জোর দাবি করেন।


    সিরাজগঞ্জ-৫  বেলকুচি-চৌহালী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী নতুন প্রজন্মের তরুন মুখ আব্দুল মমিন মন্ডল চৌহালীর রেহাইপুখুরিয়া বাজার মাঠ প্রাঙ্গনে বিশাল নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব আহবান জানান।  বঙ্গ বন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী করে আব্দুল মমিন মন্ডলকে সিরাজগঞ্জ-৫(বেলকুচি-চৌহালী) আসনে নৌকা প্রতীক দিয়ে মনোনয়ন দেওয়ায় এ অঞলের মানুষ ও এনায়েতপুর থানা আ,লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মমিন মন্ডল কৃতঃ প্রকাশ করেন। তিনি প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সিরাজগঞ্জ দক্ষিন এলাকার অবহেলিত মানুষের কথা তুলে ধরে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন।


    গতকাল বুধবার বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চরসলিমাবাদ বাজার মাঠ প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন রেহাইপুকুরিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি (ভার) আব্দুল আওয়াল মিয়া ও  উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কামরুল হায়দার মুন্নার পরিচালনায় এতে বক্তব্য  রাখেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ), মোঃ আবু নজির মিয়া,সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, আব্দুর রশিদ বাবুল,যুগ্ন সম্পাদক মোঃ তাজউদ্দিন আহম্মদ,,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীক সাবেক সভাপতি মোঃ আবু সাইদ বিদ্যুৎ,যুবলীগ সম্পাদক মোল্লা বাবুল আক্তার,বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান কাহহার সিদ্দিকী,খাষপুকুরিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ সরকার, প্রমুখ। এসময় চৌহালী ও এনায়েতপুরের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কমীরা উপস্থিত ছিলেন।

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ২৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 199 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474384
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২২ পূর্বাহ্ন