কাজিপুরের নির্বাচনি জনসভায় স্বাস্থ্যমন্ত্রি নাসিম উন্নয়নের অগ্রযাত্রায় নৌকায় ভোট চাই
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৬ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    কাজিপুরের নির্বাচনি জনসভায় স্বাস্থ্যমন্ত্রি নাসিম উন্নয়নের অগ্রযাত্রায় নৌকায় ভোট চাই
    ২৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন প্রকাশিত

     কাজিপুর  প্রতিনিধিঃ স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন-‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর উপর দাঁড় করানো সম্ভব  হয়েছে,  শিক্ষা-স্বাস্থ্যসহ নানা ক্ষেত্রে দেশের উন্নয়নসহ দক্ষিণ এশিয়ায় সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিত করেছে। দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন শেখ হাসিনা।

    এই উন্নয়নের অগ্রযাত্রায় আবারো নৌকায় ভোট চাই। উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকার কোন বিকল্প নেই। তিনি বলেন ‘ড. কামাল গংরা এখন শালীনতা ভুলে গেছেন।  সাংবাদিক ও পুলিশ সদস্যদের তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন যা তাদের রাজনৈতিক দেউলিয়াপনারই বহিঃপ্রকাশ।’ গতকাল বুধবার সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মাঠে উপজেলা আ,লীগ আয়োজিত শেষ নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আজ কাজিপুরের তাঁতী সম্প্রদায়ের লোকজন  আমাকে ডেকে নিয়ে তাদের ভালোবাসা দেখিয়েছে।

     

    তারা এখন থেকে নৌকার পক্ষে জীবন বাজি রেখে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন। ঐক্যফ্রন্টের নির্বাচন কমিশনে অভিযোগের বিষয় উল্লেখ করে বলেন-‘ যারা নিজেরা নিয়ম মানে না, এ পর্যন্ত আমাদের ৫ জন কর্মিকে মেরে ফেলেছে, তারাই আবার আমাদের বিরুদ্ধে অভিযোগ দেয়। দেশের জনগণ তাদের এইসব ষড়যন্ত্র আগামি ৩০ তারিখের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে সমুচিত জবাব দেবেন।’ দলীয় নেতাকর্মিদের উদ্দেশ্যে নাসিম বলেন, ‘ আপনারা স্ব স্ব কেন্দ্রে ভোট শুরু থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত মাঠে থাকবেন।  মহিলা ভোটারদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে তাদের ভোট কেন্দ্রে নিয়ে আসবেন।’

     

     স্বাস্থ্যমন্ত্রি বলেন, নির্বাচনের আগে এটাই শেষ জনসভা। তাই শেষবারের মতো আপনাদের  দোয়া ও সমর্থন কাজমনা করছি। ইনশা আল্লাহ আগামী বছরের শুরুর দিন জননেত্রি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আ.লীগ আগামী পাঁচ বছরের জন্যে ক্ষমতায় যাবার মতো ম্যান্ডেট পাবে। আর কাজিপুরের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে বাকি কাজগুলো সমাধান করবো ইনশা আল্লাহ। এর আগে দুপুরে মিঃ কাজিপুর উপজেলা সদরে তিনি ‘কাজিপুর অবসরপ্রাপ্ত সৈনিক এসোসিয়েশনের শুভ উদ্বোধন ও মতবিনিময় করেন ও এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী, সহসভাপতি মোকলেছুর রহমান, সদস্য আবু সাইদ,ু সুলতান মাহমুদ প্রমুখ।

     

    এসময সৈনিক এসোসিয়েশনের প্রায় দুই শতাধিক সদস্য উপস্থিত ছিলেন। এরপর উপজেলার বর্শিভাঙ্গা তাঁতী সম্প্রদায়ের নেতা মরহুম তোজাম্মেল হকের কবর জিয়ারত করেন উপস্থিত সদস্যদের সাথে মতবিনিময় করেন। উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ সভাপতি কেএম হোসেন আলী হাসান, সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, নাসিম পতœী লায়লা আরজুমান বানু বিথি, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমূখ। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 197 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474283
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৬ পূর্বাহ্ন