কাজিপুরে তাঁতী সম্প্রদায় নৌকায় ভোট দিতে একাট্টা
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে তাঁতী সম্প্রদায় নৌকায় ভোট দিতে একাট্টা
    ২৭ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৮ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর) প্রতিনিধি ঃ অবেশেষে কাজিপুরের উল্লেখযোগ্য সংখ্যক তাঁতী এবার নৌকায় ভোট দিতে একাট্টা হয়েছে। দীর্ঘদিন তারা দূরে থাকলেও এবার কাজিপুরের নৌকার মাঝি স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিমের সাথে তাঁতী নেতারা একাত্বতা প্রকাশ করেছেন। বুধবার বিকেলে মোহাম্মদ নাসিম তাঁতীদের নেতা মরহুম আলহাজ্ব তোজাম্মেল হকের বর্শিভাঙ্গার বাড়িতে যান। এসময় তিনি তোজাম্মেল হকের কবরে ফাতেহা পাঠ করেন। এরপর তাঁতীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। আলহাজ্ব শামসুল হকের সভাপতিত্বে স্মাস্থ্যমন্ত্রি বলেন, ‘তাঁতী তোজাম্মেল হক একজন সমাজদরদী ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি আমার পিতার নামে প্রতিষ্ঠিত কাজিপুর সরকারি মনসুর আলী কলেজকে সরকারি করণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।’ এসময় এই অবদানের জন্যে তিনি কলেজের একটি ভবনের নাম তাঁতী তোজাম্মেল হকের নামে নামকরণের ঘোষণা দেন। 

    তাঁতী নেতা এসএম লুৎফর রহমান তার বক্তব্যে কাজিপুরের সব তাঁতীদের দায়িত্বভার এসময় তিনি স্বাস্থ্যমন্ত্রিকে নিতে বললে মন্ত্রি সানন্দে সম্মতিজ্ঞাপন করেন বলেন, ‘ ভালো লাগছে কাজিপুরের সবাই উন্নয়নের নৌকায় একসাথে পাড়ি দিতে দৃঢ় প্রতীজ্ঞ। আশা করি সবাইকে নিয়ে কাজিপুরকে মডেল উপজেলা গড়তে কাজ করে যাবো।’ 
    এসময় অন্যদের মধ্যে কাজিপুর ঝুট ব্যবসায়ী সংগঠনের নেতা ও তাঁতী সম্প্রদায়ের সমন্বয়ক শরিফ সোহেল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও রাজশাহী মহিলা আ.লীগের সহ সভাপতি প্রফেসর ড. হাসনা হেনা, আইডিয়াল কলেজের উপাধ্যক্ষ ড. আব্দুল মান্নান, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আ.লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামস ই এলাহী, ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আলম, বিশিষ্ট ব্যবসায়ী নেতা সিদ্দিক হোসেন, ফজলে এলাহী মুক্তি উপস্থিত ছিলেন। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৭ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 319 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474241
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন