উল্লাপাড়ায় র‍্যাব ১২ এর বিশেষ অভিযান
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় র‍্যাব ১২ এর বিশেষ অভিযান
    ২৮ ডিসেম্বর, ২০১৮ ০১:০৭ অপরাহ্ন প্রকাশিত

    রায়হান আলী উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে ভোটাররা যেন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে তা নিশ্চিত ও সন্ত্রাস, নাশকতা, সহিংসতা মোকাবেলা করতে সিরাজগঞ্জ র‍্যাব ১২ স্পেশাল কোম্পানি চেকপোস্ট বসিয়ে মহাসড়কে যানবাহন ও আবাসিক হোটেল গুলোতে অভিযান চালিয়েছে।

    তার অংশ হিসেবে শুক্রবার সকালে র‍্যাব ১২ স্পেশাল কোম্পানির ক্যাম্প কমান্ডার মেজর রায়হান খালেকের নেতৃত্বে উল্লাপাড়ার পাইকপাড়া এলাকায় র‍্যাব মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন গতিরোধ করে তল্লাশি চালানো হয়।

    এরআগে উল্লাপাড়া বাজারে আতাব আলী আবাসিক হোটেলে র‍্যাব অভিযান চালায়। এসময় হোটেল থেকে সন্দেহজনক তিন জন কে আটক করে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

    সিরাজগঞ্জ র‍্যাব ১২ স্পেশাল কোম্পানির ক্যাম্প কমান্ডার মেজর রায়হান খালেক শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে জানান একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে সিরাজগঞ্জে কেউ যেন সন্ত্রাস,নাশকতা সহিংসতা করতে না পারে এজন্য র‍্যাব ১২ তৎপর রয়েছে। র‍্যাব ১২ এর নিয়মিত টহলের পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেলে যেন সন্ত্রাসী ও সন্দেহজনক কেউ প্রবেশ করতে না পারে এজন্য হোটেল মালিকদের সতর্ক থাকতে বলা হয়েছে। এছাড়াও র‍্যাব মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহন গতিরোধ করে তল্লাশি চালানো হচ্ছে। ৩০ শে ডিসেম্বর ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট দিতে পারে তা নিশ্চিত করতেই এ অভিযান চালানো হয়েছে বলে র‍্যাব এর পক্ষ থেকে জানানো হয়েছে।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৮ ডিসেম্বর, ২০১৮ ০১:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 609 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474336
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:২০ পূর্বাহ্ন