সিরাজগঞ্জে জামানত হারিয়েছেন ২৫ প্রার্থী
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১২ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জে জামানত হারিয়েছেন ২৫ প্রার্থী
    ০১ জানুয়ারী, ২০১৯ ০৭:৫০ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলার ৬টি আসনের ৩১জন প্রার্থীর মধ্যে ২৫জনই জামানত হারিয়েছেন। তাদের জামানতের মোট ৫লাখ টাকা সরকারি কোষাগারে জমা রয়েছে।জামানত হারানো প্রার্থীরা হলেন- সিরাজগঞ্জ-১(কাজিপুর-সদরের একাংশ) আসনে কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা (ধানের শীষ) ও আল-আমিন সিরাজী (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।


    সিরাজগঞ্জ-২(সদরের একাংশ-কামারখন্দ) আসনে রুমানা মাহমুদ (ধানের শীষ), নব কুমার কর্মকার (বাসদ) এবং মুফতি মহিবুল্লাহ (ইসলামী আন্দোলন বাংলাদেশ)। সিরাজগঞ্জ-৩(রায়গঞ্জ-তাড়াশ) আসনে আব্দুল মান্নান তালুকদার (ধানের শীষ), আয়নুল হক (ইসলামী আন্দোলন বাংলাদেশ), আলমগীর হোসেন (জাকের পার্টি), আহসান হাবিব সুমন (স্বতন্ত্র), নূরুল ইসলাম (ন্যাপ) ও মোস্তফা নূরুল আমিন (সিপিবি)।


    সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া)  আসনে জামায়াতের কেন্দ্রীয় নেতা মওলানা রফিকুল ইসলাম খান (ধানের শীষ), আব্দুর রহমান (ইসলামী আন্দোলন বাংলাদেশ), জহির রায়হান (জাকের পার্টি) ও মুকুল হোসেন (এনপিপি)।  সিরাজগঞ্জ-৫(বেলকুচি-চৌহালী) আসনে আমিরুল ইসলাম খান আলিম (ধানের শীষ), আব্দুর নূর (স্বতন্ত্র), অধ্যক্ষ আলী আলম (স্বতন্ত্র, জামায়াত), মোক্তার হোসেন (জাতীয় পার্টি) ও লোকমান হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ)। 


    সিরাজগঞ্জ-৬(শাহজাদপুর) আসনে ড. এমএ মুহিত (ধানের শীষ), মিসবাহ উদ্দিন (ইসলামী আন্দোলন বাংলাদেশ), আব্দুল আলিম মাস্টার (স্বতন্ত্র), মাসুদুর রহমান (স্বতন্ত্র) ও হবিবুর রহমান (স্বতন্ত্র)। 
    জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন জানান, নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী কোনো প্রার্থী তার আসনের মোট ভোটের ৮ ভাগের এক ভাগ না পেলে তিনি জামানত হারাবেন। প্রত্যেক প্রার্থীর মনোনয়ন ফরমের সঙ্গে জামানতের ২০হাজার টাকা সরকারি কোষাগারে জমা দিয়েছিলেন। যেহেতু নির্ধারিত ভোটের চেয়ে ওই ২৫ প্রার্থী কম ভোট পেয়েছেন সেহেতু তারা জামানতের টাকা ফেরত পাবেন না।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০১ জানুয়ারী, ২০১৯ ০৭:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 478 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8409034
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১২ অপরাহ্ন