সাংসদ তানভীর ইমাম কে মন্ত্রী হিসেবে দেখতে চায় উল্লাপাড়াবাসী
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ রাজনীতি:

    সাংসদ তানভীর ইমাম কে মন্ত্রী হিসেবে দেখতে চায় উল্লাপাড়াবাসী
    ০২ জানুয়ারী, ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদকঃ উল্লাপাড়ায় গত ৫ বছরে ২ হাজার কোটি টাকার অধিক উন্নয়নের রূপকার এমপি তানভীর ইমাম। তার হাত ধরেই আজ উল্লাপাড়া সন্ত্রাস মুক্ত হয়েছে। শিক্ষানুরাগী ব্যক্তি হিসেবেও তার রয়েছে বেশ সুনাম।

    সেই তানভীর ইমাম দ্বিতীয়বারের মতো সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়ায় জনগণের গণভোটে নির্বাচিত হয়েছে। তাই আবারও উল্লাপাড়াবাসীর সেবা করার জন্য হাল ধরতে যাচ্ছেন।

    সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া আসন থেকে রেকর্ড পরিমাণ ভোট পেয়ে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে জনপ্রতিনিধি হলেন তিনি। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন স্বাধীন বাংলাদেশের প্রথম কেবিনেট সচিব মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ, টি,ইমামের পুত্র তানভীর ইমাম ।

    বাংলাদেশ স্বাধীনের সময় এইচ,টি,ইমাম যেমন মুক্তিযুদ্ধের সংগঠক হয়ে দেশের মানুষ কে যেমন স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছিল এখন তানভীর ইমাম কে নিয়ে উল্লাপাড়াবাসী স্বপ্ন দেখতে শুরু করেছে। ভোটারদের সঙ্গে কথা বললে তারা জানান, গত ৫ বছরে সন্ত্রাস,ইভটিজিং, মাদক ও দুর্নীতি মুক্ত উল্লাপাড়া করেছেন। একসময় যে উল্লাপাড়ায় জামায়াত বিএনপির আধিপত্য বিস্তার করে তৎকালীন সময়ে হরতাল নাশকতা, অগ্নিসংযোগ করেছিল তাদের এই আধিপত্য দেখে জনগণ রাস্তায় চলাফেরা করতে ভয় পেত। ২০১৪ সালে তানভীর ইমাম এমপি হওয়ার পর জামায়াত, বিএনপির কর্মকান্ড কঠোর হাতে দমন করে উল্লাপাড়াবাসী কে ভয়হীনভাবে বাঁচতে স্বপ্ন দেখিয়েছিল। আবারও তিনি সংসদ সদস্য হওয়ায় উল্লাপাড়ার উন্নয়নের অগ্রগতির বাড়বে বলে আশাবাদী জনসাধারণ। তারা মনে করেন, সন্ত্রাসীদের আতঙ্ক তানভীর ইমাম দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করবেন।

    উত্তরবঙ্গের প্রবেশদ্বার কৃষি সমৃদ্ধ উল্লাপাড়ার ভোটারদের প্রত্যাশা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তানভীর ইমাম কে মন্ত্রিসভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন।

    সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনে বাংলাদেশ স্বাধীনের পর যতগুলো সংসদ নির্বাচন হয়েছে এবারই প্রথম রেকর্ড পরিমাণ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে তানভীর ইমাম। উল্লাপাড়ার মানুষ ঐক্যবদ্ধ ও উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে বলে জানিয়েছে নব নির্বাচিত এমপি তানভীর ইমাম। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করতে চায় তিনি। উল্লাপাড়া সংসদীয় আসনে মোট ভোটার ৩ লাখ ৯২ হাজার। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তানভীর ইমামের প্রতীক নৌকা পেয়েছেন ৩ লাখ ৩ হাজার ৬ শত ৬৬ ভোট।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০২ জানুয়ারী, ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 778 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474248
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৪ পূর্বাহ্ন