ডাঃ মোস্তাফিজুর রহমান সাগরের আজ জন্মদিন
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ আজকের এই দিনে:

    ডাঃ মোস্তাফিজুর রহমান সাগরের আজ জন্মদিন
    ১০ জানুয়ারী, ২০১৯ ০১:২০ পূর্বাহ্ন প্রকাশিত

    আজ ১০ জানুয়ারি ২০১৯ খ্রিঃ। ১৯৯১ সালের এই দিনে সিরাজগঞ্জ জেলা শহরের সয়াধানগড়া উত্তরপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ডাঃ মোস্তাফিজুর রহমান সাগর। বাবা সিরাজগঞ্জ সরকারি কলেজের গ্রন্থাগারিক মোজাম্মেল হোসেন বাবলু ও মা উম্মে ছালমার এক মাত্র পুত্র সন্তান ডাঃ মোস্তাফিজুর রহমান সাগর। আজ তার শুভ জন্মদিন। সেই সাথে ডাঃ মোস্তাফিজুর রহমান সাগর পা রাখলো ২৮ বছরে।

    ডাঃ মোস্তাফিজুর রহমান সাগর সিরাজগঞ্জ বিএল সরকারি স্কুল বিদ্যালয় থেকে ২০০৭ সালে এসএসসি ও ২০০৯ সালে সিরাজগঞ্জ সরকারি কলেজ থেকে এইচএসসি শেষে ২০১৫ সালে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ থেকে এমবিএস পাস করেন। বর্তমানে তিনি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের বায়োকেমিস্ট্রি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি সিরাজগঞ্জ মেডিনোভা হসপিটাল কমপ্লেক্সের ইমার্জেন্সী মেডিকেল অফিসার হিসেবে কাজ করছেন।

    জন্মদিন সম্পর্কে তার অভিমত জানতে চাইলে তিনি জানান- জন্মদিনে বিশেষ কোন আয়োজন করা হয়ে ওঠে না। প্রতিদিনের মত আজকেও প্রিয় কর্মস্থলে থাকবো। তবে সকলের অনুরোধে ছোট একটা অনুষ্ঠান করার ইচ্ছে আছে। এরপর বাড়ি ফিরে পরিবারের মানুষদের সাথে যতটুকু পাড়ি সময় কাটাবো। আমি একজন চিকিৎসক হিসেবে গরীব-দুঃখী মানুষসহ সাধারণ মানুষের পাশে থেকে তাদের সারাজীবন সেবা করতে চাই। এজন্যে সকলের নিকট দোয়াপ্রার্থী ডাঃ মোস্তাফিজুর রহমান সাগর।

    সহকর্মী, বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের নিয়ে হাসি-খুশি আর আনন্দে কাটুক তার আজকের দিনটি। জন্মদিনে ডাঃ মোস্তাফিজুর রহমান সাগরের জন্য জন্য রইলো অনেক অনেক শুভ কামনা। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কমনা করছি।

    শুভেচ্ছান্তে- "শুভাকাঙ্ক্ষী বন্ধু ডাঃ নাইম"

    অনলাইন নিউজ এডিটর ১০ জানুয়ারী, ২০১৯ ০১:২০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8409288
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:২৬ অপরাহ্ন