মুক্তিযোদ্ধাও মুক্তিযোদ্ধা সংসদ সন্তানের উদ্যোগে নাগরপুরে নবনির্বাচিত এমপি টিটুকে সংবর্ধনা(ভিডিও সহ)
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১৯ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    মুক্তিযোদ্ধাও মুক্তিযোদ্ধা সংসদ সন্তানের উদ্যোগে নাগরপুরে নবনির্বাচিত এমপি টিটুকে সংবর্ধনা(ভিডিও সহ)
    ১১ জানুয়ারী, ২০১৯ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে টাঙ্গাইল-৬ আসনের নব নির্বাচিত সাংসদ জনাব আহসানুল ইসলাম টিটুকে সংবর্ধনা দিয়েছে নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। আজ ১১-০১-১৯ইং শুক্রবার সকালে উপজেলা হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব সুজায়েত হোসেনের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাইদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সাংসদ আহসানুল ইসলাম টিটু । আহসানুল ইসলাম টিটু আগত মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের সহযোগীতার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন।

    আমি আহসানুল ইসলাম টিটু নাগরপুরের সন্তান, বীর মুক্তিযোদ্ধার সন্তান আপনাদের কথা দিচ্ছি আপনাদের যে কোন প্রয়োজনে আমি আপনাদের পাশে আছি, থাকবো।অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল কদ্দুস মিয়া, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ সভাপতি হামিদুর রহমান ঝন্টু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা সাংবাদিক খন্দকার আসাব মাহমুদ, মুলতান উদ্দিন আহম্মদ, দাউদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আজিজুল হক বাবুসহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তানবৃন্দ এবং বিভিন্ন টিভি মিডিয়া ও পত্রিকা সাংবাদিক বৃন্দ।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১১ জানুয়ারী, ২০১৯ ০৬:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 94 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8409171
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:১৯ অপরাহ্ন