আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী সেচ্ছাসেবকলীগ সভাপতি খালেকের গণসংযোগ
১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:০৫ অপরাহ্ন


  

  • তাড়াশ/ রাজনীতি:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী সেচ্ছাসেবকলীগ সভাপতি খালেকের গণসংযোগ
    ১২ জানুয়ারী, ২০১৯ ১২:৫৩ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই সিরাজগঞ্জের তাড়াশে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। ইতিমধ্যে এলাকায় সম্ভব্য প্রার্থীরা দোয়া প্রার্থনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি এলাকায় নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ও ব্যানার সাঁটিয়েছেন। অনেকে এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় করে গণসংযোগ শুরু করে দিয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে তাড়াশে বইছে ভোটের আলোচনা। দলীয় প্রতীক উপজেলা নির্বাচন হবে এমন সংবাদে সকল দলের সম্ভাব্য নেতাকর্মীরা নির্বাচনী তৎপরতা শুরু করে দিয়েছেন। দলের মনোনয়ন পেতে অনেকেই লবিং শুরু করেছেন।
    গত কয়েকদিন যাবত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস গণসংযোগ শুরু করেছেন। তিনি আনুষ্ঠানিকভাবে তার কর্মী-সমর্থক নিয়ে এলাকার ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করছেন।
    তিনি উপজেলার নওগাঁ, তালম, বারুহাসসহ বিভিন্ন হাট-বাজারে জনসাধারণের সাথে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করে দোয়া প্রার্থনা করেন।
    উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আব্দুল খালেক পিয়াস বলেন, বিএনপি-জামাত কর্তৃক নির্যাতিত ও বার বার কারাবন্দী হয়েও আমি আমার নৈতিকতার কাছে কখনও মাথা নত করিনি এবং দলের সাথে বিশ্বাসঘাতকা করিনি। দলের স্বার্থে, যখন যে কর্মসূচী পেয়েছি, তা শত ভাগ পালন করেছি। তিনি আরো বলেন, উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে তাড়াশ উপজেলার সকলস্তরের মানুষের মাঝে শতভাগ সেবা নিশ্চিত করা হবে।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১২ জানুয়ারী, ২০১৯ ১২:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 184 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8408934
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন