বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন ক্যাপটেন মনসুর মনসুর প্রৌপুত্র সাবেক এমপি জয়
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন ক্যাপটেন মনসুর মনসুর প্রৌপুত্র সাবেক এমপি জয়
    ১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:১৬ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ  সিরাজগঞ্জ-১ কাজিপুরের সাবেক এমপি ও ক্যাপটেন মনসুর আলী প্রৌপুত্র (নাতি)  প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, বঙ্গবন্ধুর আদর্শের যোগ্য সহচর ছিলেন আমার দাদা শহিদ এম মনসুর আলী। অনন্যসাধারণ ব্যক্তিত্ব, তুখোড় রাজনীতিবিদ, বাংলার মাটি ও মানুষের নেতা কাজীপুর-সিরাজগঞ্জ-পাবনার জনগনের কাছে তিনি ক্যাপটেন সাব নামেই পরিচিত ছিলেন। মনে-প্রাণে সমাজদরদী বাঙালি জাতীয় চেতনার ধারক এই নেতা জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বঙ্গবন্ধুর পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। স্বাধীকার থেকে স্বাধীনতার লাল সূর্যকে ছিনিয়ে আনতে এই প্রবাদ পুরুষ নিজের জীবনকে বিলিয়ে দিয়ে যোগ্য নেতৃত্বের এক অনুপম উদাহরণ আমাদের মাঝে রেখে গেছেন। 


     ক্যাপটেন এম মনসুর আলীর ১০২ তম জন্মদিন উপলেক্ষে বৃহস্পতিবার দুপুরে কাজিপুর উপজেলা আ.লীগ কার্যালয়ের সামনে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এম মনসুর আলী কল্যাণ ট্রাস্টের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে জয় বলেন, সমাজের উঁচু স্তরের মানুষ যেমন তার সান্নিধ্য একান্ত আপনজন হিসেবে পেয়েছেন তেমনি সাধারন মানুষও ছিল তার চোখের মনি। তার রেখে যাওয়া আদর্শের পথ ধরে জননেত্রি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে তিনি দলীয় নেতাকর্মিদের কাজ করার আহবান জানান। তিনি বলেন, কাজিপুরের উন্নয়নে ভূমিকা রাখলেই মনসুর আলীর বিদেহী আত্মা শান্তি পাবে। 


    কাজিপুর উপজেলা আ’লীগের সভাপতি শওকত হোসেনের সাধারন সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী,  যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শহিদ সরোয়ার, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম প্রমূখ বক্তব্য রাখেন। উল্লেখ্য তৎকালিন পাবনা জেলার সিরাজগঞ্জ মহকুমার কুড়িপাড়া গ্রামে ১৯১৭ সালের ১৬ জানুয়ারী এম মনসুর আলীর জন্মগ্রহণ করেন।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৭ জানুয়ারী, ২০১৯ ০৪:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 151 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851275
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০৬ অপরাহ্ন