সিরাজগঞ্জের তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুর জন্মদিন পালিত
১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:৩১ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জের তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুর জন্মদিন পালিত
    ২৬ জানুয়ারী, ২০১৯ ০৯:২০ পূর্বাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদকঃ জন্মদিনে সহকর্মী, শুভানুধ্যায়ী, বন্ধু-বান্ধবদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সিরাজগঞ্জের প্রথম গণমাধ্যম দৈনিক কলম সৈনিকের বার্তা সম্পাদক, দৈনিক বর্তমান ও জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিরাজগঞ্জ প্রতিনিধি তারুণ্যদীপ্ত মেধাবী সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজু। গতকাল শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের এস.এস রোডস্থ এমপির বাসভবনে সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুর জন্মবার্ষিকীর কেক কেটে পালন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। 
    এ সময় সাংবাদিক রাজুকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সংবাদ সংস্থা বাসসের সিরাজগঞ্জ প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপস, একাত্তর টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি মাসুদ পারভেজ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক দিলিপ গৌড়, চ্যানেল নাইনের সিরাজগঞ্জ প্রতিনিধি সুজিত সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা একরামুল হক, সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আলী জাহান, পৌর শ্রমিকলীগের আহবায়ক খালেদ মোশারফ শাওন, পৌর ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান মতিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাসেল আহমেদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আহমেদ, আব্দুল কাদের দীপু, সাবেক প্রচার সম্পাদক আশিক ইমরান, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাটম বাবু প্রমুখ। এছাড়াও সামাজিক গণমাধ্যম ফেসবুক ও মোবাইলের মাধ্যমে সাংবাদিক ইউসুফ দেওয়ান রাজুকে অসংখ্য মানুষ শুভেচ্ছা জানান। 
    জন্মদিনে এমপি ডাঃ হাবিবে মিল্লাত সাংবাদিক রাজুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, দেশের কল্যাণে সাংবাদিকদের জীবনবাজি নিয়ে কাজ করতে হয়। কারণ দেশের অনিয়ম ও দুর্নীতির সংবাদগুলো সাংবাদিকের জনগণের সামনে তুলে ধরেন। এতে নানা বাঁধা ও হুমকির সম্মুখীন হতে হয়। এজন্য নিজেদের স্বার্থেই সাংবাদিকদের এক হয়ে দেশের উন্নয়নমূলক সংবাদ প্রচার করে অবদান রাখতে হবে। এ সময় তিনি সবাইকে দলমতের ঊর্ধ্বে উঠে সাংবাদিক পরিচয়ে পরিচিত হবারও আহবান জানান। 

     

    নিউজরুম ২৬ জানুয়ারী, ২০১৯ ০৯:২০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 111 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8837394
    ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:৩১ অপরাহ্ন