ভবিষ্যতেও তারা আর কোন দিন নির্বাচনে বিজয়ী হতে পারবে না -মোহাম্মদ নাসিম
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৫৬ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    ভবিষ্যতেও তারা আর কোন দিন নির্বাচনে বিজয়ী হতে পারবে না -মোহাম্মদ নাসিম
    ২৮ জানুয়ারী, ২০১৯ ০৮:২০ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃসিরাজগঞ্জ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,বিএনপি’র সমন্বয়হীনতা, আদর্শ ও নেতৃত্বহীনতার কারনে তাদের পরাজয় নিশ্চিত হয়েছে। নির্বাচনে এবারই শুধু বিএনপি পরাজিত হয়নি। ভবিষ্যতেও তারা আর কোন দিন নির্বাচনে বিজয়ী হতে পারবে না।

     

    ক্ষমতায়ও আসতে পারবেনা। সোমবার দুপুরের দিকে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আগামী পাঁচ বছরে দেশে আরো উন্নয়ন  হবে। দেশে কোন জঙ্গীবাদ, মৌলবাদ এবং সাম্প্রদায়িকতার স্থান হবে না। দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ শওকত হোসেন। অন্যান্যের মধ্যে সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন পৌর আওয়ামীলেিগর সভাপতি জিএম তালুকদার মধু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকেলে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

     

    এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন-শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজসহ সকল মেডিকেল কলেজকে ধুমপানমুক্ত ঘোষণা করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের অত্যন্ত ঘনিষ্ঠ সহচর ও জাতীয় নেতা এম মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত এই মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মনসুর আলীর আদর্শ অনুসরণ করবে এবং তাঁকে জানবে এটাই তিনি (নাসিম) প্রত্যাশা করেন। তিনি মেডিকেল কলেজের কাজ দ্রুত শেষ করার তাগিদ দিয়ে বলেন, আগামী ডিসেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেডিকেল কলেজের উদ্বোধন করবেন বলেও তিনি আাশা প্রকাশ করেন।

     

    এসময় জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, মেডিকেল কলেজে অধ্যক্ষ,প্রফেসার রফিকুল ইসলামসহসকল শিক্ষক ও শিক্ষার্থরা উপস্থিত ছিলেন। পরে তিনি জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো’র সয়াধানগড়াস্থ বাসায় যান এবং সদ্য প্রয়াত তার মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৮ জানুয়ারী, ২০১৯ ০৮:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 136 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8817802
    ১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৫৬ পূর্বাহ্ন