উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৩৪ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ শিক্ষা:

    উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলে নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
    ২৯ জানুয়ারী, ২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ উল্লাপাড়ায় মঙ্গলবার উপজেলা প্রশাসন পরিচালিত উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুব হাসানের সভাপত্বিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সরকারী আকবর আলী কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শামীম হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা এমজি মাহমুদ ইজদানী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভূঁইয়া ও এই স্কুলের প্রধান শিক্ষক কল্যাণ ভৌমিক। 

    উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আরিফুজ্জামান তার বক্তব্যে উপস্থিত সকল শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দ্যোশে বলেন, বর্তমানে সময় প্রবল প্রতিযোগিতায় শিক্ষার্থীদের অংশগ্রহণ ও টিকে থাকার জন্য নিজেদেরকে উপযুক্ত করে গড়ে উঠতে হবে। আর এজন্য প্রয়োজন অধ্যাবসায়। তিনি শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত হতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। 

    সভাপতির বক্তব্যে মোঃ মাহবুব হাসান বলেন, বাংলাদেশে সকল ক্ষেত্রে কাঙ্খিত সাফল্য অর্জন করতে প্রযুক্তি শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার্থীদেরকে ছোট বেলা থেকেই যুগোপযোগী শিক্ষা গ্রহণে আগ্রহী হতে হবে। পাঠ্য বইয়ের পাশাপাশি বিভিন্ন রেফারেন্স বই পড়তে হবে। 

    অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থী ও ২০১৮ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মেধা পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।  পরে  স্কুলের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৯ জানুয়ারী, ২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 134 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8817453
    ১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৩৫ পূর্বাহ্ন