উল্লাপাড়ায় স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষন
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০২ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষন
    ৩০ জানুয়ারী, ২০১৯ ০৬:২৭ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আফসানা খাতুন নামে এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষনের  অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্বে। পরে ওই স্কুল ছাত্রী অভিমানে বিষ পান করে আতœহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার শিমলা মোড়দহ গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আলতাফ হোসেন তালুকদার মেয়ে ও স্থানীয় বিনায়েকপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী।

    জানা যায়,আফসানার স্কুল সহপাঠি প্রতিবেশি আমিরুল ইসলাম বারুর ছেলে আরিফুল ইসলামের সাথে প্রায় ৬ মাস আগে প্রেমের সর্স্পক গড়ে ওঠে। সর্স্পকের এক পর্যায়ে  মঙ্গলবার রাতে আফসানাকে আরিফুল তার বাড়িতে ডেকে নেয়। এ সময় তাকে ফুসলিয়ে ঘরে আটকে ধর্ষন করা করা হয় বলে তার বাবা আলতাফ হোসেন অভিযোগ করেন। পরে আফসানা আরিফুলের বাড়ি ছেড়ে যেতে না চাইলে তাকে বেদম মারপিট করে পরিবারের সহযোগীতায় জোড়পূর্বক বাড়ি থেকে বের করে দেয়া হয়।

     

    পরে সে বাড়ি ফিরে কিটনাশক পান করে আতœহত্যার চেষ্টা চালায়। দ্রুত তাকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এখানে অবস্থার অবনতি হলে তাকে বুধবার সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করা হয়। সেখানে নেয়ার পথিমধ্যেই আফসানা মারা যায়। বুধবার উল্লাপাড়া মডেল থানা পুলিশ আফসানার বাড়ি থেকে তার লাশ উদ্বার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠিয়েছে। এ ঘটনায় আফসানার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  ঘটনার পর থেকে ধর্ষক আরিফুলের বাড়ির সবাই পলাতক রয়েছে।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ৩০ জানুয়ারী, ২০১৯ ০৬:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1095 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851222
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০২ অপরাহ্ন