উপজেলা পরিষদ নির্বাচন শ্রীবরদীতে নৌকার মাঝি হতে চান ছালাহ উদ্দিন
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০২ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    উপজেলা পরিষদ নির্বাচন শ্রীবরদীতে নৌকার মাঝি হতে চান ছালাহ উদ্দিন
    ৩১ জানুয়ারী, ২০১৯ ০৫:০৪ অপরাহ্ন প্রকাশিত

    শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে শেরপুরের শ্রীবরদীতে দলীয় মনোনয়ন পেতে ব্যস্ত প্রার্থীরা। যতই দিন যাচ্ছে ততই বাড়ছে প্রার্থীদের তৎপরতা। কে হবে নৌকার মাঝি? এ প্রশ্ন এখন শহর থেকে গ্রামাঞ্চলে। আলোচনার ঝড় ওঠছে চায়ের স্টল থেকে আড্ডাস্থল গুলোতে। কেউবা দলের হাইকমান্ডের সাথে যোগাযোগ করছেন। কেউবা মাঠ দখলে চালাচ্ছেন গনসংযোগ। বৃহস্পতিবার পৌর শহরে গণসংযোগে এলে কথা হয় মোহাম্মদ ছালাহ উদ্দিন ছালেমের সাথে। তিনি উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। এর আগে ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক। এবার তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশী। এ সময় তিনি তুলে ধরেন তার রাজনৈতিক, পারিবারিক ও সামাজিক কার্যক্রমের নানা চিত্র।

    তিনি জানান, ছাত্রলীগ থেকে আসেন রাজনীতির আঙ্গিনায়। বিভিন্ন সময়ে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এজন্য ছাত্রজীবনেই তিনি হয়ে ওঠেন প্রশংসনীয়। ছাত্রলীগ থেকে যুবলীগ ও আওয়ামীলীগেও থাকেন গুরুত্বপূর্ণ পদে। নিরলস পরিশ্রম আর নিজের সততায় গড়ে ওঠে তার সুসংগঠিত ক্যারিয়ার। বিগত যেকোনো আন্দোলনে তিনি রেখেছেন অগ্রণী ভূমিকা। জাতীয় নির্বাচনসহ যে কোনো নির্বাচনেও তার অংশ গ্রহণ ছিল উল্লেখযোগ্য। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও অংশ গ্রহণ করেন। এ জন্য তৃণমূল থেকে শহরের নেতাকর্মীদের মধ্যে হয়ে ওঠেন প্রিয় মানুষ। গত বুধবার বিকালে উপজেলার আওয়ামীলীগের আহবানে মনোনয়ন প্রত্যাশী নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে তিনি মনোনয়ন প্রত্যাশী বলে জানান দেন। 


    তিনি নিজেকে সহজ সরল ও সাদা মনের মানুষ হিসেবে দাবি করেন। ক্লিন ইমেজের এই প্রার্থী মোহাম্মদ ছালাহ উদ্দিন ছালেম বলেন, আমি দীর্ঘদিন যাবত হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের জন্যে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে ক্রীড়া ও সাংস্কৃতিকের দিকে বিশেষ নজর দিবো। শ্রীবরদীকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে ডিজিটাল উপজেলা  হিসেবে গড়ে তুলবো। 

    নিউজরুম ৩১ জানুয়ারী, ২০১৯ ০৫:০৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 78 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851214
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:০২ অপরাহ্ন