উল্লাপাড়ায় আঃলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত যারা
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫২ অপরাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় আঃলীগের তৃণমূলের ভোটে নির্বাচিত যারা
    ৩১ জানুয়ারী, ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ  বৃহস্পতিবার উল্লাপাড়ায় অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মনোনয়নের জন্য তৃণমূল পর্যায়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস এতে প্রধান অতিথি ছিলেন। 

    বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম। মনোনয়নের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী  প্রার্থী ছিলেন ৪ জন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৪ জন এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে প্রার্থী ছিলেন ২ জন। 

    বর্ধিত সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক  মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জানান, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক  মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী পেয়েছেন ১৮০, সাবেক সংসদ সদস্য ও যুগ্ম আহ্বায়ক  মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি পেয়েছেন ১২৭, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মারুফ বিন হাবিব পেয়েছেন ৫৫ এবং মুক্তিযোদ্ধা চৌধুরী ইফতেখার মবিন পান্না পেয়েছেন ১১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক রিবলী ইসলাম কবিতা পেয়েছেন ১৮০, লাভলী পারভীন পেয়েছেন ১১১, আফরোজা ইয়াসমিন পেয়েছেন ৫৫ এবং সুমাইয়া পারভীন  পেয়েছেন ২১ ভোট। এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনিরুজ্জামান পান্না পেয়েছেন ৩৭০ এবং অপর প্রার্থী সাহেব আলী পেয়েছেন ৬ ভোট। তৃণমূল পর্যায়ে এই নির্বাচনে মোট ভোটার ছিল ৪০৮ জন।  

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ৩১ জানুয়ারী, ২০১৯ ০৬:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 876 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851078
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫২ অপরাহ্ন