যুগান্তর দুই দশকে মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে -ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম
২০ এপ্রিল, ২০১৯ ০৫:১৪ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    যুগান্তর দুই দশকে মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে -ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম
    ০৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:২৪ পূর্বাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ সাদাকে সাদা আর কালোকে কালো বলে সত্যের সন্ধানে অবিরাম পথ চলার দীর্ঘ দুই দশকে মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে দৈনিক যুগান্তর। দেশ ও জনগের নিকট দ্বায়বদ্ধ যুগান্তর স্বাধীনতার পক্ষে এগিয়ে চলেছে দুুর্বার গতিতে। কোন অপশক্তির নিকট মাথানত নয় যুগান্তর, এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন দৈনিক যুগান্তরের সম্পাদক (ভারপ্রাপ্ত) ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। শনিবার বিকেলে সিরাজগঞ্জ শহরে স্থানীয় সাংসদের বাসভবনের হলরুমে যুগান্তরের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য আয়োজনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম আরো বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের চলমান উন্নয়নের পক্ষে অতীতেও যুগান্তরের ছিলো উলে¬খযোগ্য ভূমিকা। আগামীতে এধারা অব্যাহত থাকবে। যুগান্তরের সত্য ও বস্তুনিষ্ট সংবাদে ইতোমধ্যে দেশজুড়ে প্রসংশিত হয়েছে। এসময় তিনি মফস্বলের সাংবাদকর্মীদের অক্লান্ত পরিশ্রমে সংগ্রহ করা খবরই পত্রিকার প্রাণ বলে উলে¬খ করেন। 

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সাংসদ অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মন্না বলেন, সংবাদপত্র সমাজের দর্পন। মফস্বল সাংবাদকর্মীরা অনেক পরিশ্রম করে প্রতিকুল পরিস্থিতির মোকাবেলা করে কাজ করে। যুগান্তরে সিরাজগঞ্জের উন্নয়ন ও সম্ভবনার খবর গুরুত্বের সাথে প্রকাশ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। 
    এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল উদ্দিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য্য, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, বর্তমান সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান, যুগান্তরের সিরাজগঞ্জ প্রতিনিধি জেহাদুল ইসলাম, উল্লাপাড়া প্রতিনিধি গোলাম মোস্তফা, শাহজাদপুর প্রতিনিধি মুমিদুজ্জামান জাহান, চৌহালী প্রতিনিধি মোঃ আব্দুল লতিফ, হাসানুজ্জামান সুলতানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি ও সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:২৪ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 162 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9551661
    ২০ এপ্রিল, ২০১৯ ০৫:১৪ অপরাহ্ন