বগুড়ায় বক্তব্য দেওয়া নিয়ে বিএনপি কার্যালয়ে হাতাহাতি
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৪ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    বগুড়ায় বক্তব্য দেওয়া নিয়ে বিএনপি কার্যালয়ে হাতাহাতি
    ০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৩ অপরাহ্ন প্রকাশিত

    বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগের এক বছর উপলক্ষে বগুড়ায় বিক্ষোভ সমাবেশে স্বেচ্ছাসেবক দল নেতার আগে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

    শনিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ের ভেতরেই ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতার সমর্থকরা বাকবিতণ্ডতা এবং হাতাহাতিতে জড়ান। এসময় দলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। অবশ্য পরে সেখানে পুলিশ উপস্থিত হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাভোগের এক বছর উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।সমাবেশ চলাকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলুকে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভপাতি জাহাঙ্গীর আলমের পর বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া হয়। এতে তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীর আলম সেখানে ক্ষোভ প্রকাশ করেন।

    তারই জের ধরে সমাবেশ শেষে জেলা বিএনপির কার্যালয়ের ভেতর সিনিয়র নেতাদের সামনেই ওই দুই নেতার সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডতা শুরু হয়। একপর্যায়ে হাতাহাতিতে রূপ নেয়। পরে সেখানে উপস্থিত বিএনপির সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।এর আগে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাফতুন আহমেদ খান রুবেল, জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান, জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ার প্রমুখ।

    এ ব্যাপারে বক্তব্য জানতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মাফতুন আহমেদ খান রুবেল বাংলানিউজকে বলেন, সমাবেশ শেষে আমি সেখান থেকে চলে যাই। তবে দুইপক্ষের মধ্যে কিছুটা বাকবিতণ্ডতা হয়েছে বলে শুনেছি।  

    নিউজরুম ০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 91 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851103
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৫ অপরাহ্ন