যাত্রার অনুমতি না দেওয়ায় শিক্ষক লাঞ্ছিত
১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১০ অপরাহ্ন


  

  • জাতীয়/ শিক্ষা:

    যাত্রার অনুমতি না দেওয়ায় শিক্ষক লাঞ্ছিত
    ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    মাসুদ রানা, স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃটাঙ্গাইলের নাগরপুরে বিদ্যালয়ের প্রাঙ্গনে যাত্রা করার অনুমতি ও দাবী অনুযায়ী চাঁদা না দেওয়ায় প্রধান শিক্ষক মো. আ. বাতেনকে লাঞ্ছিত করেছে বখাটেরা। সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সিংদাইর সাইদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা দোষীদের শাস্তি দাবী করেছেন। এ ব্যাপারে নাগরপুর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

    ভূক্তভোগী প্রধান শিক্ষক আ. বাতেন জানান, গত শনিবার সিংদাইর গ্রামের মোস্তফা (৫৫), বাচ্চু (৫২), সোহেল (৩৫), মিন্টু (৩০), জুয়েল (৩৩) সহ আরও কয়েকজন আমার কাছে এসে বিদ্যালয় প্রাঙ্গনে যাত্রা করার অনুমতি এবং এর জন্য চাঁদা দাবী করে। এ সময় আমি তাদেরকে বিদ্যালয় প্রাঙ্গনে যাত্রার অনুমতি দেওয়ার ক্ষমতা আমার নেই বলে জানাই এবং ১০০ টাকা চাঁদা দিয়ে বিদায় করে দেই। পর দিন রবিবার সন্ধ্যায় তারা আমাকে মোবাইলে বিদ্যালয়ের বেঞ্চ, রুম ও বিদ্যুতের লাইন দেওয়ার জন্য চাপ দেয়। সে সময় আমি তাদিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে দেখে নেওয়ার হুমকী দেয়। সোমবার সকালে আমি বিদ্যালয়ে পৌছলে তারা আমার উপর হামলা করে কিল ঘুষি মারতে থাকে। এসময় আমার সহকর্মীরা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।

    এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ভাদ্রা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম বাকু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বিদ্যালয়ের মত স্পর্শ কাতর জায়গায় যাত্রার অনুমতি না দেওয়ায় এলাকার কিছু বখাটে এ রকম ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত মোস্তফা জানান, আমরা বিদ্যালয়ে অনুষ্ঠান করার অনুমতি চাইতে গেলে তিনি আমাদের তানা দিয়ে অফিস থেকে তাড়িয়ে দেন। অনুষ্ঠানের পরদিন এলাকার ছেলেপেলে অনুমতি না দেওয়ার কারন জানতে চাইলে প্রধান শিক্ষকের সাথে কথা কাটাকাটি হয়।

    এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, বিষয়টি নিয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 132 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8851336
    ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:১০ অপরাহ্ন