সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা-মামলা দায়ের
২৬ মে, ২০১৯ ০২:০৮ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা-মামলা দায়ের
    ১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জের কামারখন্দে নান্দিনা কামালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। মামলা দায়েরের পর থেকে বৃদ্ধ নুরুল ইসলাম শেখ (৬২) পলাতক রয়েছেন। 
    মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, গত ২৫ জানুয়ারী বিকেলে কামারখন্দে নান্দিনা কামালিয়া গ্রামে ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী নিজ ঘরে অবস্থান করছিলো। এসময় বাড়ির পাশ্ববর্তী বৃদ্ধ নুরুল ইসলাম শেখ স্কুল ছাত্রীর ঘরে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। স্কুল ছাত্রীর চিৎকার করলে নুরুল ইসলাম শেখ পালিয়ে যায়। 
    ঘটনাটি প্রকাশ পেলে স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। একপর্যায়ে স্কুল ছাত্রীর মা রহিমা বেগম গত ৮ ফেব্রুয়ারী কামারখন্দ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে (ধর্ষনের চেষ্টা) মামলা (মামলা নং ৩/১৯)  দায়ের করেন।
    কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও স্কুল ছাত্রীর চাচা শামীম রেজা বলেন, ধর্ষনের চেষ্টার ঘটনাটি প্রথমেই পুলিশকে অবগত করা হয়েছিলো। এই ঘটনা বৃদ্ধ নুরুল ইসলামের পক্ষ থেকে মিমাংসার চেষ্টা করা হয়েছিলো। কিন্তু আমাদের পক্ষ থেকে রাজি না হওয়ায় নুরুল ইসলাম তার বাড়িঘরে হামলার অভিযোগ এনে উল্টো আমাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।
    বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) দয়াল ব্যানার্জি জানান, স্কুল ছাত্রী ধর্ষনের চেষ্টায় তার মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্ত কাজ চলছে। ওই ছাত্রী ও তার মা অন্যত্র থাকায় তার জবানবন্দি নেয়া যাচ্ছে না। মামলার আসামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৪ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 328 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9987911
    ২৬ মে, ২০১৯ ০২:০৮ পূর্বাহ্ন