প্রেমঘটিত বিরোধের জেরে মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা আটক ৪
২৫ মার্চ, ২০১৯ ০৬:৫৬ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    প্রেমঘটিত বিরোধের জেরে মাদ্রাসাছাত্রকে কুপিয়ে হত্যা আটক ৪
    ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:২৯ অপরাহ্ন প্রকাশিত

    বাগেরহাটের মোরেলগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে ইমন মোল্লা (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার চন্ডিপুর গ্রামের নূরানী মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ হত্যাকাণ্ডের মূল নায়ক তানভিরসহ চারজনকে আটক করেছে।

    নিহত ইমন উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত মামুন মোল্লার ছেলে ও চন্ডীপুর দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র। আর আটককৃতরা হলেন- একই গ্রামের আলমগীর শেখের মেয়ে এসএসসি পরীক্ষার্থী জান্নাতি (১৫), চান্দু মোল্লার ছেলে সজিব (১৮) ও নিহত ইমনের বন্ধু চন্ডীপুর গ্রামের কুদ্দুস খানের ছেলে আসিব খান (১৭)।

    এ ব্যাপারে চন্ডীপুর দাখিল মাদ্রাসার শিক্ষক সরোয়ার হোসেন, মাহমুদুল হাসানসহ ইমনের একাধিক প্রতিবেশী বলেন, একই গ্রামের জান্নাতির সঙ্গে আসিবের প্রেমের সম্পর্ক ছিল। জান্নাতিদের বাড়িতে তার কয়েকজন আত্মীয় বেড়াতে আসেন। ওই আত্মীয়ের ছেলেদের সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে আসিব ও ইমনের সঙ্গে জান্নাতি ও তার ফুফাতো ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে আসিব ও ইমন চলে যায়। রাত ১০টার দিকে ইমন ও আসিব মাহফিল শুনছিল। এ সময় মোবাইল ফোনে একটি কল পেয়ে তারা মাহফিল থেকে বের হয়ে আসে। সে সময় কয়েকজন ইমনের বুকে ও হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইমন।

    এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, প্রেমঘটিত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে। খবর পেয়ে রাতেই ইমন মোল্লার লাশ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। এদের মধ্যে তানভির (২০) সরাসরি হত্যা মিশনে জড়িত ছিল। এখনও জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি।

    নিউজরুম ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:২৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 161 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    9229056
    ২৫ মার্চ, ২০১৯ ০৬:৫৬ অপরাহ্ন